DSC_040সিলেট সিটি কর্পোরেশনে প্যানেল মেয়র ও কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ বলেছেন, আপনাদের মহামূল্যবান ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে নির্বাচনী প্রত্যেকটি ওয়াদা পূরণে সদা সচেষ্ট হয়ে কাজ করে যাচ্ছি। আপনাদের দাবী পূরণে এবং উন্নয়ন ও সমৃদ্ধির লক্ষ্য মাত্রা নিয়ে আমি আপনাদের সেবা করে যাচ্ছি। আপনারা জানেন ইতি মধ্যে বহুপ্রতিক্ষিত জৈন্তার রতনার কালের পুন:খনন সমাপ্ত হয়েছে সেই ধারাবাহিকতা আপনাদের দীর্ঘ দিনের দাবী এই ওয়ার্ডের রতনার খাল পুনঃখননের সেই দাবী পূরণের অঙ্গীকার নিয়ে আমি খননের কাজ শুরু করেছি। ধারাবাহিক ভাবে সকল কাজের উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করে যাব। আপনাদের সহযোগিতা অতিতের মত আগামীতেও কামনা করছি।
তিনি শুক্রবার (১৫ জুলাই) সিলেট সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের রতনার খাল পুনঃখননের কাজ উদ্বোধন কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন খোজারখলা মারকাজ মসজিদের মোতাল্লী হাজী আতাউর রহমান, সমাজ সেবক ইসলাম উদ্দিন, বাবুল মিয়া, সুন্দর মিয়া, কাহির মিয়া, মফজ্জুল আলী, তরুণ সমাজ সেবক খোকন আহমদ, খোজারখলা আদর্শে সমাজ কল্যাণ সংঘ’র সাবেক সাংগঠনিক সম্পাদক লাহিন আহমদ রুহেল, আব্দুল কুদ্দুস, মাহবুব মিয়া, রিফাত আহমদ প্রমুখ।

Leave a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.