উপশহর’র বৃদ্ধার বাসায় হামলা ভাংচুর: প্রায় ১০ লক্ষ টাকা লুটপাট – দৈনিক সিলেটের দিনকাল

উপশহর’র বৃদ্ধার বাসায় হামলা ভাংচুর: প্রায় ১০ লক্ষ টাকা লুটপাট

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৭

উপশহর’র বৃদ্ধার বাসায় হামলা ভাংচুর: প্রায় ১০ লক্ষ টাকা লুটপাট

সিলেট নগরীর উপশহরের এক বৃদ্ধার বাসায় হামলা ও ভাংচুর প্রায় ১০ লক্ষ টাকা লটুপাটের আভিযোগ পাওয়া গেছে। শাহজালাল উপশহরের ই-ব্লকের ১৮০ নং বাসার বাসিন্দা মৃত সোনা মিয়ার পুত্র হাজি মোঃ তকলিছুর রহমান সোমবার (১৩ মার্চ) এসএমপি’র শাহপরাণ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন
অভিযোগে তিনি উল্লেখ করেন উপশহরের জি-ব্লকের এইচ আর সুমন, সৈয়দানীবাগ’র শরিফ মিয়া’র পুত্র সাব্বির, উপশহরের মোশাহিদ আহমদ, আব্দুল কাইয়ুস’র পুত্র কাওসার আহমদ, সুলতান শাহজাহান তুহিন, আবুল খায়েল মাস্টারের পুত্র আব্দুল্লাহ আল মামুন, তানিম হোসেন হৃদয়, নিরঞ্জন কুমার দাসের পুত্র চঞ্চল, তুহিন, বশির মিয়ার পুত্র নিয়াজ, রিপন আহমদ, সাদমান, হাসেম মিয়ার পুত্র আরজু, এহিয়া আহমদ, রুহুল, মামুন, সেলিম, নুরুল হকের পুত্র মাজেদ হক’র নেতৃত্বে রোববার (১২ মার্চ) রাত অনুমানিক ৯.৩০ মিনিটের সময় নিজ বাসায় দেশ ও বিদেশী অস্ত্র নিয়ে হামলা চালায়। পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে ভাংচুর শুরু করে। প্রায় ৩ লক্ষ টাকা আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে। বাসার আলমিরা খুলে নগদ প্রায় ৪ লক্ষ টাকা এবং পুত্রবধুর বিবাহের স্বর্ণালংকার অনুমানিক ২ লক্ষ ৯৭ হাজার টাকা মূল্যের নিয়ে যায়। এসময় প্রতিবাদ জানালে হামলাকারীরা আমার ছেলেকে হত্যা করে লাশ গুম করে ফেলার মত হুমকি প্রদান করে। এসময় বাসার কয়েকজন সদস্য আহত হলেও তারা স্থানীয় ভাবে চিকিৎসা নেন।
শাহপরাণ থানার এস আই আশরাফ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগটি তদন্ত চলছে তদন্ত প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল