উপাচার্যের মৃত্যুতে শাবিতে ৩ দিনের কর্মসূচি – দৈনিক সিলেটের দিনকাল

উপাচার্যের মৃত্যুতে শাবিতে ৩ দিনের কর্মসূচি

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৬

উপাচার্যের মৃত্যুতে শাবিতে ৩ দিনের কর্মসূচি

sustশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য অধ্যাপক ড. ছদরুদ্দিন আহমদ চৌধুরীর মৃত্যুতে  তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের বিশেষ সভায় এ কর্মসূচি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূঁইয়া।

কর্মসূচি অনুযায়ী রোববার বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিত রাখা হয়। তাছাড়া সোমবার সকাল ১১টায় কেন্দ্রীয় মিলনায়তনে মরহুমের স্মরণে শোকসভা, মঙ্গলবার বাদ যোহর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে কেন্দ্রীয় মসজিদে দো’আ মাহফিল অনুষ্ঠিত হবে।

সিন্ডিকেটের সভার শুরুতে ড. ছদরুদ্দিন আহমদ চৌধুরীর মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং মরহুমের স্মৃতিচারণ করে তাঁর অসামান্য অবদানের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানানো হয়।

সভায় আরোও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, স্কুল অব ফিজিক্যাল সায়েন্সের ডিন অধ্যাপক ড. সাবিনা ইসলাম, দ্বিতীয় ছাত্র হলের প্রভোস্ট অধ্যাপক ড. এস. এম. হাসান জাকিরুল ইসলাম, সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মুর্শেদ আহমদ চৌধুরী এবং রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল