এক বছরেও পূর্ণাঙ্গ রূপ পায়নি সিলেট মহানগর ছাত্রলীগ – দৈনিক সিলেটের দিনকাল

এক বছরেও পূর্ণাঙ্গ রূপ পায়নি সিলেট মহানগর ছাত্রলীগ

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০১৬

এক বছরেও পূর্ণাঙ্গ রূপ পায়নি সিলেট মহানগর ছাত্রলীগ

BCl sylhet r - tগত ২০ জুলাই কেন্দ্র থেকে আবদুল বাছিত রুম্মানকে সভাপতি ও আবদুল আলীম তুষারকে সাধারণ সম্পাদক করে চার সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার এক বছর পূর্ণ হলেও পূর্ণাঙ্গ রূপে সিলেট ছাত্রলীগকে উপহার দিতে পারেন নি দায়িত্বশীল নেতৃবৃন্দ।
খুব শিগগিরই পূর্ণাঙ্গ রূপ নিতে যাচ্ছে সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি। পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে মহানগর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক কাজ করে যাচ্ছেন। কেন্দ্রের ওই নির্দেশনা অনুসারে কাজ করছেন বলে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক জানান।
সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম তুষার এ তথ্য নিশ্চিত করে জানান, আসন্ন পূর্ণাঙ্গ কমিটিতে ছাত্রদল-শিবির থেকে বা কোনো মামলার আসামি যাতে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখা হবে।
তিনি আরো বলেন, বিভিন্ন পদে যোগ্যদের স্থান দেয়ার লক্ষ্যে যাচাই-বাছাই করেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে। তুষার বলেন, প্রকৃত ছাত্র, অবিবাহিত, মেধাবী, ত্যাগী এবং যোগ্যদের দিয়েই গঠিত হবে মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি।
প্রসঙ্গত, গত বছরের ৪ জুলাই সিলেট মহানগর ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন হয়। পরে ২০ জুলাই কেন্দ্র থেকে আবদুল বাছিত রুম্মানকে সভাপতি ও আবদুল আলীম তুষারকে সাধারণ সম্পাদক করে চার সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এরপর থেকেই চার সদস্যের ওই কমিটি দিয়েই চলছে সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম।
১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি খুব শিগগিরই আসছে বলে জানালেন মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম তুষার।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল