এজিআইসিও’র উদ্যোগে অসহায়দের মধ্যে বিদেশী বস্ত্র বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

এজিআইসিও’র উদ্যোগে অসহায়দের মধ্যে বিদেশী বস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০১৮

এজিআইসিও’র উদ্যোগে অসহায়দের মধ্যে বিদেশী বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক :- আল গণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন (এজিআইসিও)’র উদ্যোগে আলিনগর ইউনিয়ন এর অসহায় গরিব মানুষের মধ্যে বিদেশী বস্ত্র বিতরণ সম্পন্ন।

মরহুম আব্দুল গণি সাহেব ১নং অালীনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি বহুমুখী উন্নয়ন মুলক কাজ করে সকলের কাছে চিরস্মরণীয় হয়ে আছেন এবং ২০১২ সালে তারই সুযোগ্য উত্তর সূরী লন্ডন প্রবাসী মোহাম্মদ অানোয়ার হুসেন এর পৃষ্টপোষকতায় মানব সেবা ও কল্যাণ সাধনের লক্ষ্যে অাল গণি ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে জন্মলগ্ন হতে ফ্রি মেডিকেল সহ বহুমুখী সেবা ও কল্যাণ মুলক কাজে অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছেন এবং আজ তিনি সুদূর লন্ডন থেকে অত্যান্ত কষ্ঠের বিনিময়ে অসহায় মা বোন এর কথা চিন্তা করে এই বিদেশী বস্ত্র নিয়ে এসে যে বিতরণ করছেন তা সত্যিই প্রশংসার দাবিদার। আগামীতেও (এজিআইসিও)’র এরকম সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাসী।

মামুন আহমদ এর পরিচালনায় (এজিআইসিও)’র পক্ষ থেকে আনোয়ার মঞ্জিল মরহুম আব্দুল গণি সাহেবের বাড়িতে বিদেশী বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথাগুলো বলেন আলীনগর ইউনিয়ন এর চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-আহবায়ক জনাব শাহজাহান চৌধুরী, সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি জনাব জিয়াউল বারী চৌধুরী, আলিনগর ইউনিয়ন বিএনপি’র আহবায়ক জনাব মোয়াজ্জিম চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী এজিআইসিও এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সিলেট সংবাদ টোয়েন্টিফোর ডট কমের পরিচালক জনাব আনোয়ার হোসেন,  এজিআইসিও এর পরিচালক আলিনগর ইউ/পি সদস্য মামুন আহমদ, রাহেল আহমদ চৌঃ তরুণ সংগঠক খোকন আহমদ, বখতিয়ার হোসেন প্রমুখ।

পরিশেষে অনুষ্ঠানের সভাপতি শাহজাহান হোসেন চৌঃ এলাকার গরিব অসহায় মানুষের জন্য একটি আবদার রাখেন এজিআইসিও চেয়ারম্যান আনোয়ার হোসেন এর কাছে, যে আগামী রমজান মাসে খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল