এডভোকেট মাহফুজকে লন্ডনে সংবর্ধনা – দৈনিক সিলেটের দিনকাল

এডভোকেট মাহফুজকে লন্ডনে সংবর্ধনা

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, মে ১৬, ২০১৭

এডভোকেট মাহফুজকে লন্ডনে সংবর্ধনা

সিলেট জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সিলেট চিফ মেট্রোপলিটন ম্যাজিসট্রেট (সিএমএম) আদালতের দায়িত্বপ্রাপ্ত এডিশনাল পিপি ও কোম্পানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান মাহফুজকে যুক্তরাজ্যস্থ প্রবাসী কোম্পানীগঞ্জবাসীর উদ্যেগে গতকাল সোমবার রাতে লন্ডনস্থ একটি অভিজাত হোটেলে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।
যুক্তরাজ্য প্রবাসী ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও যুক্তরাজ্য ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ দেওয়ান ও সাবেক ছাত্রনেতা ফয়ছল আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি সরোয়ার হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছেন এডভোকেট মাহফুজ। তিনি আলোচিত খাদিজা হত্যা চেষ্টা মামলাসহ রাষ্ট্রপক্ষের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা দক্ষতার সাথে পরিচালনা করে আসছেন। তিনি বঙ্গবন্ধু আদর্শের এক অগ্রসৈনিক। আইন পেশার পাশাপাশি ক্রীড়াঙ্গণেও তার অবদান অনস্বীকার্য। যুক্তরাজ্য যাত্রাতে তাকে সাদরে আমন্ত্রণ।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক আ.স.ম মিসবাহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওছার আহমদ, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, সহদপ্তর সম্পাদক খসরুজ্জামান, আওয়ামীলীগ নেতা জুনেদ আহমদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা কাজী শাহজাহান, তৌহিদ ফিতরাত হোসাইন, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রহিম শামীম, যুক্তরাজ্য যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল আহমদ খান, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ, সাধারণ সম্পাদক ফয়ছল হোসেন সুমন, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ মুজাহিদুল ইসলাম, বর্তমান কোষাধ্যক্ষ জয়দেব রায়, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক দুলাল আহমদ, প্রচার সম্পাদক জুয়েল আহমদ রাসেল, যুগ্ম সম্পাদক এনাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকিক আহমদ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুল লেইছ, লিলু মিয়া তালুকদার, ইউকে যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান চৌধুরী, জাকির হোসেন, শাহিন তাপাদার, যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ, সজীব ভূইয়া, ইউকে ছাত্রলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম, আব্দুল হাফিজ, জিয়াউর রহমান, নুরুল আমিন, আব্দুল হাদি, যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন জয়, ফখরুল কামাল জুয়েল, ফয়েজ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সুহেল, রিজবী আহমদ, দপ্তর সম্পাদক ডেনিয়েল আহমদ, প্রচার সম্পাদক আবুল ফয়েজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শিহাব হোসেন জেবিন, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন আহমদ, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক এপলুর রহমান, লন্ডন মহানগর ছাত্রলীগের সভাপতি নাজমূল ইসলাম, সহ সভাপতি সুহেল খান, সুমন আহমদ, আনা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার চৌধুরী ডালিম, সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ, দপ্তর সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল