এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার – দৈনিক সিলেটের দিনকাল

এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, জুন ৩, ২০২০

এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার
তাহিরপুর প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুগান্তর স্বজন সমাবেশের পক্ষ হতে মসজিদে মসজিদে এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছে দেয়া হল পবিত্র ঈদুল ফিতরের উপহার।
সুনামগঞ্জ জেলা প্রশাসন ও যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার যৌথ উদ্যোগে এসব উপহার দেয়া হয়।
প্রধানমন্ত্রীর পক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের বিশেষ উদ্যোগে উপজেলার ১৪০জন ইমাম ও মুয়াজ্জিনের প্রত্যেককে ঈদ উপহার হিসাবে ১০ কেজি করে চাল দেয়া হয়।
একইসঙ্গে ঈদ উপহার হিসাবে যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার পক্ষ হতে উপজেলার তাদের প্রত্যেককে সেমাই, চিনি, ময়দা, সয়াবিন তৈল, নুডুলস ও গুড়ো দুধ দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিজেন ব্যানার্জী ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ প্রেসক্লাব প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ ট্যাকেরঘাট নির্বাহী ম্যাজিস্ট্রেট কার্যালয়ে গত ২৪ মে সকালে ইমাম-মুয়াজ্জিনদের হাতে ঈদ উপহার তুলে দেন।
এরপর দিনব্যাপী যুগান্তর স্বজন সমাবেশের সদস্যরা উপজেলার বাদাঘাট, বড়দল উত্তর, বড়দল দক্ষিণ, শ্রীপুর উত্তর এ চারটি ইউনিয়নে পিছিয়ে থাকা হাওর ও দুর্গম সীমান্ত জনপদের বিভিন্ন মসজিদে মসজিদে ইমাম ও মুয়াজ্জিনদের হাতে হাতে ঈদ উপহার পৌছে দেন।
ঈদ উপহার বিতরণকালে উপজেলার বড়দল উত্তর ইউনিয়ন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, বাদাঘাট ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান আলী আহমদ, উপজেলার কওমী মাদ্রাসা ঐক্য পরিষদ সভাপতি দারুল উলুম সাবিলুর রাশাদ পৈলনপুর টাইটেল মাদ্রাসা অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মাঈন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ তথ্য ও গবেষণা সম্পাদক স্বপন কুমার দাস, লাউড়েরগড় সমাজ কল্যাণ যুবক সংঘ সভাপতি সিরাজুল আলম, সাধারন সম্পাদক রুফাজ উদ্দিন, কোষাধক্ষ রমজান আলী,বাদাঘাট বাজার জামে মসজিদ ইমাম মূফতি আবদুল বাতেন, লাকমা জামে মসজিদ ইমাম ইসমাইল সুলতান, ট্যাকেরঘাট জামে মসজিদ রফিকুল ইসলাম, ব্যবসায়ী মজিবুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান আলীম উদ্দিন,যুগান্তর স্বজন সমাবেশের স্বজন ও সুধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল