এবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে কুপিয়ে জখম – দৈনিক সিলেটের দিনকাল

এবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০১৭

এবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে কুপিয়ে জখম

এবার বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিলেটের জকিগঞ্জে কলেজছাত্রীকে কুপিয়েছে এক তরুণ। রোববার সকালে উপজেলার রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান।

এর আগে সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতার ধারালো অস্ত্রে আহত হন কলেজছাত্রী খাদিজা। যে ঘটনার বিচার চলছে সিলেট আদালতে। আহত ঝুমা আক্তার (১৭) উপজেলার রসুলপুর গ্রামের মুসলিম উদ্দিনের মেয়ে। স্থানীয় ইছামতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির এ ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝুমার মা করিমা বেগম বলেন, সকালে ছোট ছেলেকে স্কুলে ভর্তি করতে ঝুমাকে নিয়ে বের হন তিনি।পথে একই গ্রামের আব্দুল গফুরের ছেলে বাহার উদ্দিন (২২) গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে ঝুমাকে আঘাত করে পালিয়ে যায়।

বাহার তিন বছর ধরে ঝুমাকে উত্ত্যক্ত করে আসছে জানিয়ে তিনি বলেন, সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে ঝুমা রাজি না হওয়ায় প্রস্তাব ফিরিয়ে দেওয়া হয়েছে। সুজ্ঞান চাকমা বলেন, ঝুমার বাম হাত ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার হাতে অস্ত্রোপচার করা হয়েছে। মেয়েটি এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঘটনার পর থেকে বাহার পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান তিনি। স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির বলেন, ঝুমাকে বিরক্ত করতো বাহার। বিষয়টি নিয়ে গ্রামে সালিশও হয়েছে। বাহার কিছুদিন মাদ্রাসায় পড়ালেখা শেষে এখন ইলেকট্রিক মিস্ত্রির কাজ করেন বলে জানান তিনি।