এবার সাবেক কাউন্সিলর শানুর স্বামীকেও কুপিয়ে হত্যা – দৈনিক সিলেটের দিনকাল

এবার সাবেক কাউন্সিলর শানুর স্বামীকেও কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৫:৫৮ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০১৬

এবার সাবেক কাউন্সিলর শানুর স্বামীকেও কুপিয়ে হত্যা

mader‘সিলেট নগরীর শেখঘাটের খুলিয়াপাড়া এলাকায় সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মহিলা কাউন্সিল শাহানারা বেগম শানু’র স্বামী স্বেচ্ছাসেবক দল নেতা তাজুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (২০ আগস্ট) রাতে তাকে আহত অবস্থায় খুলিয়াপাড়া এলাকায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান তার ভাই ও স্থানীয়রা। রাত ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই নুরুল ইসলাম বলেন, রাত ৯টা ৪৫ মিনিটের দিকে খুলিয়াপাড়া গলির মুখে  তাজুলের উপর হামলা হয়। তিনি ২/১ জন হামলাকারীকে চিনতে পেরেছেন বলেও জানান।

নুরুল ইসলাম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, বন্দর থেকে তার ভাই বাসায় ফেরার পথে খুলিয়াপাড়া মাজারের কাছে এলে মুখে মরিচ ছিটিয়ে এলোপাতাড়ি হাত, পা ও শরীরের বিভিন্ন স্থানে কুপানো হয়।

তিনি বলেন, এই ঘটনায় শানুর ছেলে সোহান হত্যার আসামীরা জড়িত। তিনি কয়েকটি নাম উল্লেখ করে বলেন, ” এই ঘটনার সাথে লন্ডন প্রবাসী ফারুক, হাফিজ, পিচ্চি শাকিল, তোফায়েল জড়িত।”

কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ জানান, এর আগে তাজুলের ছেলেও একইভাবে খুন হন। প্রাথমিকভাবে পারিবারিক বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তাই পুলিশ এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে ইতিমধ্যে অভিযানে নেমেছে।

এর আগে শানুর এক ছেলেকে হত্যা ও আরেক ছেলেকে কুপিয়ে আহত করেছিল সন্ত্রাসীরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল