এমএ হকের আত্মার শান্তি চেয়ে ১২ ও ১৩নং ওয়ার্ডে মিলাদ-দোয়া – দৈনিক সিলেটের দিনকাল

এমএ হকের আত্মার শান্তি চেয়ে ১২ ও ১৩নং ওয়ার্ডে মিলাদ-দোয়া

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২০

এমএ হকের আত্মার শান্তি চেয়ে ১২ ও ১৩নং ওয়ার্ডে মিলাদ-দোয়া

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সিলেটের রাজনৈতিক অঙ্গনের অন্যতম অভিভাবক এম এ হকের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। সিলেটে বিএনপির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে গতকাল বুধবার বিকালে কুয়ারপাড় জামে মসজিদে নগরীর ১২ ও ১৩নং ওয়ার্ডে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে সিলেট মহানগর বিএনপির সহসভাপতি ও ১২নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহসভাপতি সাব্বির আহমদ বাচ্চু, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, ১২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তুহেল, মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, ১০নয় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদ মাহমুদ, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রব, ১৩নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদ, ১০নং ওয়ার্ড বিএনপি নেতা মীর্জা রামিম আহমদ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম টিপু, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা আশিক আহমদ। এছাড়া ১২নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের মধ্যে আবুল খান, ফারুক খান, মনোয়ার বক্স, ছাত্রদল নেতা কাওছার হোসেন রকি প্রমুখ উপস্থিত ছিলেন।
এম এ হকের আত্মার শান্তি কামনা ছাড়াও খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা চেয়ে দোয়া করা হয়। এছাড়া করোনা থেকে মুক্তি লাভের জন্য মহান সৃষ্টিকর্তার দরবারে বিশেষ দোয়া করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল