এমপি মানিকের মায়ের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

এমপি মানিকের মায়ের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২০

এমপি মানিকের মায়ের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক ::
স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও ছাতক-দোয়ারা (সুনামগঞ্জ-৫) আসনের এমপির মুহিবুর রহমান মানিক এর মমতায়ী মা জাহানারা বেগম চৌধুরীর মাগফেরাত কামনা করে ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের নতুনপাড়া হাতধলানী কেন্দ্রীয় জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) জুম্মার নামাজের পূর্বে মসজিদ প্রাঙ্গনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে মুহিবুর রহমান মানিক এমপির মমতায়ী মা জাহানারা বেগম চৌধুরীর মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন নতুনপাড়া হাতধলানী কেন্দ্রীয় মসজিদের ইমাম কারী মাওলানা আমির আলী।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর আওয়ামীলীগের প্রাক্তন ইউপি সদস্য মুহাম্মদ আব্দুস সোবহান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক মেম্বার খোয়াজ আলী তালুকদার, মুক্তার আলী তালুকদার, হাজী মিরাস আলী তালুকদার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া, মো. শুকুর আলী, মো. বাহাদুর আলী তালুকদার, রাজু আলী তালুকদার, মো. ইয়াহইয়া আলী, ইলিয়াছ আলী, সাবাজ আলী, হুসিয়ার আলী, আবু বক্কর মো. আতিক, শাহ মো. রানা মিয়া, সামছুল আলম তালুকদার, সাব্বির আহমদ তালুকদার, সাকিল আহমদ তালুকদার, মিনহাজ আহমদ তালুকদার ইমান, মুহিবুর রহমান মুন্না তালুকদার, হাফিজ আবুল হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি