এম সাইফুর রহমান টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী মানব বন্ধন – দৈনিক সিলেটের দিনকাল

এম সাইফুর রহমান টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী মানব বন্ধন

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৬

এম সাইফুর রহমান টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী মানব বন্ধন

Sylhet College pic৩ সেপ্টেম্বর ২০১৬, শনিবার : সিলেটের গোয়াইনঘাট বিন্নাকান্দি এম সাইফুর রহমান টেকনিক্যাল এন্ড বি.এম কলেজের উদ্যোগে (৩ সেপ্টেম্বর) শনিবার কলেজ ক্যাম্পাসে গণসচেতনতার তৈরির লক্ষে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়।

কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান শোয়েব’র সভাপতিত্বে ও শিক্ষক ফরিদ আহমদ শামীমের পরিচালনায় মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্যে রাখেন ৬নং ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, কলেজ গভনিং বডির সদস্য মাহবুব আলম, অধ্যাপিকা রোকেয়া সুলতানা, অধ্যাপক জুবায়ের আহমদ, অধ্যাপক আব্দুল হামিদ ও কলেজ কর্মকর্তা কর্মচারীর মধ্যে জিয়াউল ইসলাম চৌধুরী, আবুল হোসেন, আলাউদ্দিন প্রমুখ।

মানব বন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, সম্মিলিত ভাবে জঙ্গিবাদ মোকাবিলা করতে হবে। কোনো ভাবেই দেশকে জঙ্গিদের অভয়ারণ্য হতে দেয়া হবে না। জঙ্গিবাদ ও সন্ত্রাসের মাধ্যমে বিশৃংখলা সৃষ্টি ইসলাম সমর্থন করে না। জঙ্গিবাদ ও সন্ত্রাসের মাধ্যমে বিশৃংখলা জনগণ ঐক্যবন্ধ ভাবে প্রতিহত করতে হবে।

এদিকে গোয়াইনঘাট উপজেলার জলুরমুখ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফরিদ আহমেদ’র সভাপতিত্বে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী আরেকটি মানব বন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল