এরশাদের হাতকে শক্তিশালী করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে–আব্দুল্লাহ সিদ্দিকী – দৈনিক সিলেটের দিনকাল

এরশাদের হাতকে শক্তিশালী করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে–আব্দুল্লাহ সিদ্দিকী

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৬

এরশাদের হাতকে শক্তিশালী করতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে–আব্দুল্লাহ সিদ্দিকী

IMG_0009 copyসিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক প্রবীণ রাজনীতিবীদ আব্দুল্লাহ সিদ্দিকী বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ এই দেশের মানুষের কল্যাণে সর্বদা কাজ করেছেন। জাতীয় পাটি, জনগণের পাটি, এই দেশের মানুষের ভাগ্য উন্নয়নে জাতীয় পাটি হুসেইন মোহাম্মদ এরশাদের নেতৃত্বে কাজ করে আসছে। তিনি বলেন জাতীয় পাটি আতিথে যে ভাবে বাংলাদেশের মানুষের পাশে ছিল আজও আছে ভবিষতে থাকবে ইনশাল্লাহ।
তিনি জাতীয় ছাত্র সমাজ সিলেট জেলার কার্যালয় রবিবার (১৪ আগস্ট) নগরীর তালতলাস্থ সুরমা মার্কেটের ৩য় তলায় বিকালে উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা ছাত্র সমাজের আহবায়ক ফয়জুল ইসলাম ফয়েজ সভাপতিত্বে ও সদস্য সচিব আল আমিনের পরিচালনায় কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন জেলা জাপার যুগ্ম আহবায়ক আহসান হাবিব মঈন। প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন জেলা জাপার সদস্য সচিব উসমান আলী চেয়ারম্যান।
আরো উপস্থিত ছিলেন জেলা জাপা নেতা এডভোকেট মুফতি আব্দুর রহমান, জেলা জাপা নেতা বাশির আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, সাবেক ছাত্রনেতা এম মুর্শেদ খান, জাপা নেতা দৌলা মিয়া, আবুল কালাম আজাদ, সাংবাদিক জায়নাল আবেদীন, জেলা ছাত্র সমাজের সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নুল আবেদীন (জয়নাল), যুগ্ম আহবায়ক মঞ্জুর আহমদ আরিফ, এস এম জামিল আহমদ, জেলার সদস্য তারেক আহমদ, এস এম রাহুল, রাজন আহমদ রাজু, আব্দুস সামাদ, ফয়ছল আহমদ, সায়মন ইসলাম, আব্দুল কাদির সাজু, মোঃ সাজু আহমদ, মুস্তাকিন আহমদ সুজন, ইয়াহইয়া খান, নাহিদ, সুলতান, মেহেদি হাসান, রুহুল আমিন, সুমন শাহ, রফিকুল ইসলাম প্রমুখ।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে নেতৃবৃন্দের উপস্থিতিতে আনন্দ ঘন রুপ নেয় ছাত্র সমাজ কার্যালয়।
আলোচনা সভায় ছাত্র সমাজের সাংগঠনিক কার্যক্রম ছাড়াও আগামী ২৭ আগস্ট জেলা জাতীয় ছাত্র সমাজের সম্মেলন উপলক্ষে জাতীয় পার্টির নেতৃবৃন্দ বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্যে ও পরামর্শ প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল