এসআই আব্দুল আজিজ একজন সৎ কর্মকর্তা : খাদিমনগর এলাকাবাসী – দৈনিক সিলেটের দিনকাল

এসআই আব্দুল আজিজ একজন সৎ কর্মকর্তা : খাদিমনগর এলাকাবাসী

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২০

এসআই আব্দুল আজিজ একজন সৎ কর্মকর্তা : খাদিমনগর এলাকাবাসী

গত ১৯ জুন সিলেটের দিনকালের অনলাইন পোর্টালে ‘এসআই আজিজের বদলী হলেও স্বস্তি নেই এলাকায়: দালালদের দৌরাত্ম চলমান’ শিরোনামে প্রকাশিত সংবাদটি খাদিমনগর এলাকাবাসীর দৃষ্টিগোচল হলে তারা সংবাদটির সাথে ভিন্নমত পোষন করেন।
তারা ভিন্নমত পোষন করে বলেন, সংবাদটিতে এসআই আজিজ সর্ম্পকে যা লিখা হয়েছে তা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। তিনি যে কয়েকদিন এসএমপির এয়ারপোর্ট থানা দায়িত্বে পালন করেছি সততা ও নিষ্টার সহিত পালনের চেষ্টা অব্যাহত রেখে ছিলেন। তাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পন্ন ভিত্তিহীন ও মনগড়া। এসআই আজিজ কোন অপরাধের সাথে জড়িত নয় বা কোন অপরাধীকে মদ প্রদান করেন নাই। দালাল চক্র নিমূর্লে তার চেষ্টা অব্যাহত ছিল। তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। আমাদের জানা মতে তিনি একজন সৎ পুলিশ কর্মকর্তা।
বিবৃতিদাতাগণ হলেন: ৩নং খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারা মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মালিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আপ্তাব উদ্দিন, সাহেববাজার বণিক সমিতির সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, খাদিমনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার শামীম আহমদ, কালাগুল চা বাগানের ম্যানেজার আজগর আলী আকাশ, পঞ্চায়েত কমিটির সভাপতি রঞ্জু নায়েক।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল