এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সাথে ফটো জার্নালিস্ট’র মতবিনিময় – দৈনিক সিলেটের দিনকাল

এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সাথে ফটো জার্নালিস্ট’র মতবিনিময়

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৭

এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সাথে ফটো জার্নালিস্ট’র মতবিনিময়

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার’র সাথে (৪ অক্টোবর) বুধবার সকাল ১১ ঘটিকার সময় এসএমপি কার্য্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় এসোসিয়েশনের সদস্য ও দৈনিক কাজির বাজার’র ফটো সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এসময় নেতৃবৃন্দ হামলাকারী প্রধান আসামীকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান এবং বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য অনুরোধ জানানো হয়। পুলিশ কমিশনার দ্রুততম সময়ে বাকি আসামীদের গ্রেফতারের আশ্বাস প্রদান করে এবং সিলেটের আইনশৃঙ্খলা উন্নয়নে বিভিন্ন বিষয়ে উপর আলোকপাত করেন। এ ব্যাপারে তিনি ফটো সাংবাদিকদের সহযোগিতার আহবান জানান।
মতবিনিময় কালে উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।
এসোসিয়েশন নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সাবেক সভাপতি ইকবাল মনসুর, সাধারণ সম্পাদক শংকর দাস, সাবেক সাধারণ সম্পাদক আশকার আমীন লস্কর রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, যুগভেরীর ফটো সাংবাদিক শাহিন আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল