এসটিএসসি’র সিভিল বিভাগের ৩য় পর্বের উদ্যোগে নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান – দৈনিক সিলেটের দিনকাল

এসটিএসসি’র সিভিল বিভাগের ৩য় পর্বের উদ্যোগে নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৮

এসটিএসসি’র সিভিল বিভাগের ৩য় পর্বের উদ্যোগে নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান

সিলেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের (এসটিএসসি) ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং সিভিল বিভাগের ৩য় পর্বের ছাত্র-ছাত্রীদের উদ্যোগে নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার সকাল ১১টার কলেজ প্রাঙ্গণে সিভিল বিভাগের প্রধান  মো: আব্দুল হালিম এর সভাপতিত্বে এবং ৩য় পর্বের ছাত্র সৌরভ ও ৫ম পর্বের ছাত্র নাঈমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল ডিপার্টমেন্টের জুনিয়র ইন্সট্রাকটর জনাব রফিকুল ইসলাম, ট্রেড ইন্সট্রাকটর প্রদীপ কুমার রায়, টি.আর.এ  মোঃ আলামিন, শিক্ষক মানসুরা আক্তার।

মো: সায়েমের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং কাজলের গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানে নতুন ভর্তি-কৃত ৫০ জন শিক্ষার্থীকে বরণ করে নেয়া হয়।  অনুষ্ঠানের সভাপতি নবীন ছাত্র-ছাত্রীদের স্বাগত জানিয়ে তার বক্তব্যে বলেন, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট সিলেট টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং সমৃদ্ধশালী ডিপার্টমেন্ট হিসাবে উল্লেখ করা হয়।  সব ধরনের সুযোগ-সুবিধা এই ডিপার্টমেন্টের মধ্যে রয়েছে।  নবীন ছাত্র-ছাত্রীদের নিয়মিত ক্লাসে এবং কলেজের সহ শিক্ষা কার্যক্রমে অংশগ্রহণের জন্যও পরামর্শ দেন।
রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, নতুন শিক্ষার্থীদের কলেজের নিয়ম-কানুন মেনে নিয়মিত ক্লাস এবং অন্যান্য কর্মকাণ্ডে সম্পৃক্ত থেকে জ্ঞানের আলোয় আলোকিত হতে হবে।  নবাগত শিক্ষার্থীরা তাদের বক্তব্যে কলেজের একাডেমিক এবং অন্যান্য কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা এবং পাশাপাশি তাদের ভবিষ্যৎ পরিকল্পনা এবং প্রত্যাশা ব্যক্ত করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিভিল ডিপার্টমেন্ট ৩য় ও ৫ম পর্বের ছাত্র-ছাত্রীরা ।
অনুষ্টানে ৩য় ও ৫ম পর্বের ছাত্র-ছাত্রীদের  মধ্যে উপস্থিত ছিলেন বিপ্লব, কাওছার, রাহুল, দীপ্ত, শাওন, এনায়েত, মেহেদী, তানভীর, পাবেল, আবু সালেহ, মিসবাহ, সুয়েব, তানভীর, শাওন, ফেরদৌস, ইয়াকুব, জাকারিয়া , হাসিব,স্বরুপ,পল্লব, হাকিম, অপু, মিনহাজ, সুজন, জাফর, শরিফ, আনহার, বিদ্যুৎ, জাহিদ, ইব্রাহিম, শরিফুল, ছয়ফুল, রেজা, তমাল, জুবায়ের, জুনেদ, ইমন, লায়েক, বদরুল, মিজান, অনিক, রুমেল, সোহেল, মেহেদি, রাব্বি, সুজন, অনুজ,শর্মি, সুমি,আমেনা, এমাদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল