এস এম জাকির হোসাইনের জন্মদিন পালন – দৈনিক সিলেটের দিনকাল

এস এম জাকির হোসাইনের জন্মদিন পালন

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৬

এস এম জাকির হোসাইনের জন্মদিন পালন

সংবাদ ডেস্ক: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক বৃহত্তর সিলেটের কৃতি সন্তান এস এম জাকির হোসাইনের জন্মদিন উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগ নেতা রাজেশ সরকারের উদ্যোগে দু:স্থ, অসহায় শিশু-বৃদ্ধদের নিয়ে কেক কাটা ও শীত বস্ত্র বিতরণ করা হয়। শনিবার (১২ নভেম্বর) নগরীর কাজীর বাজারে ব্রীজ সংলগ্ন এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন শাবিপ্রবি সাবেক ছাত্রলীগ নেতা সঞ্জয় সরকার, মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা সাব্বির আহমদ, শুভ রায় চৌধুরী, সিকৃবি ছাত্রলীগ নেতা নিলয় কুমার চৌধুরী, মদন মোহন  কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে অন্তু রায়, জগৎ জ্যোতি রায়,
শুভ তরাৎ, সাজ্জাদ হোসেন, মিফতা উদ্দিন, জিশান, ফাহাদ আহমদ চৌধুরী, দীপ্ত দেব, সুব্রত দাস, ছিদরাত চৌধুরী, রাহুল দেব, সৌরভ তফাদার, আকাশ দেব নাথ, হুমায়ূন রশিদ খোকন, কবির আহমদ সাজু, শিহাব উদ্দিন আহমদ, মো. আলী রাজ, মাহবুবুর রহমান রাসেল, মারুফ আহমদ হিমন, দ্বীন ইসলাম, বিল্লাল হোসেন বিজয়, রাসেল আহমদ, ইমদাদুল হাসান অনি, রাহাত আবু সাঈদ, শিহাব উদ্দিন মান্না, সাকিব হোসেন, মাহমুদুল হাসান, সাব্বির আহমদ, ইমন আহমদ, ইমদাদ রিফাত প্রমূখ।

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেনের জন্মদিনকে ঘিরে সিলেট জেলা ছাত্রলীগ এক ভিন্ন ও ব্যতিক্রম ধর্মী আয়োজন করেছে। যা সর্ব মহলে অত্যন্ত প্রসংশনীয় উদ্যোগ হিসেবে গ্রহণ করছেন সবাই। ক্ষমতাসীন দলে থেকে যেখানে ছাত্রলীগ জমকালো আয়োজনের মতো অনেক কিছু করতে পারতো সেখানে এতিম ও প্রতিবন্ধী ছেলে-মেয়েদের নিয়ে জন্মদিনের কেক কেটে সকলের নজর কেড়েছেন জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
শনিবার সন্ধ্যায় নগরীর শেখঘাটস্থ সরকারি মূক-বধির বিদ্যালয়ে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে এই ব্যতিক্রমী আয়োজন করেন। জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীর উপস্থিতিতে এতিম ও বাক শ্রবন প্রতিবন্ধী শিশুদের নিয়ে জন্মদিন পালন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী হায়দার ভ’ইয়াসহ সিলেট জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এক সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ বলেন, অসহায় এতিম ও প্রতিবন্ধী শিশু-কিশোররা আমাদের সমাজের একটি অংশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের অবহেলিত, সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। হাজার হাজার ছাত্র-ছাত্রীর প্রাণের সংগঠন সিলেট জেলা ছাত্রলীগ সব সময়ই সমাজ ও মানুষের কল্যাণের কথা চিন্তা করে। তাই আমরা সকলেই চাই যার যার অবস্থান থেকে আত্মমানবতার কল্যাণে এগিয়ে আসতে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল