এ সংগ্রাম গণতন্ত্র ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করার সংগ্রাম- খন্দকার মুক্তাদির – দৈনিক সিলেটের দিনকাল

এ সংগ্রাম গণতন্ত্র ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করার সংগ্রাম- খন্দকার মুক্তাদির

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৮

এ সংগ্রাম গণতন্ত্র ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করার সংগ্রাম- খন্দকার মুক্তাদির

বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, এই সংগ্রাম দেশকে রক্ষা করবার সংগ্রাম, গণতন্ত্রকে রক্ষা করবার সংগ্রাম, স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা করবার সংগ্রাম। দলের চেয়ারম্যান, সিনিয়র ভাইস চেয়ারম্যান, স্থায়ী কমিটির সদস্য থেকে শুরু করে ওয়ার্ড পর্যায় পর্যন্ত নেতা-কর্মীর বিরুদ্ধে যে ভাবে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা এবং গ্রেফতার করে পুলিশী হেফাজতে নির্মম নির্যাতন নিপীড়নের মধ্যে দিয়ে হত্যা, কোনো গণতান্ত্রিক রাষ্ট্রে চলতে পারে না। এ অবস্থার পরিবর্তন করতে হবে। সবাই কে ঐক্যবদ্ধ থেকে গণতান্ত্রিক আন্দোলনের মধ্য দিয়েই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে।
তিনি শুক্রবার (১৬ মার্চ) রাতে সিলেট মহানগর বিএনপির ওয়ার্ড পর্যায়ের সাংগঠনিক সভার অংশ হিসেবে ৭ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি লল্লিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম মখলিছ খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সিনিয়র যুগ্ম সম্পাদক আজমল বক্ত চৌধুরী সাদেক, যুগ্ম সম্পাদক মাহবুব কাদির শাহী, সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, সহ-যোগাযোগ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ্র।
আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ৭ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি মানিক মিয়া, সহ-সভাপতি নাজির হোসেন, খলিলুর রহমান চৌধুরী, সৈয়দ সদরুল ইসলাম, নূর মিয়া, প্রচার সম্পাদক শফিক নূর, সমাজ সেবা সম্পাদক জামাল আহমদ খান, আপ্যায়ন সম্পাদক বুরহান আহমদ, সদস্য আসমা আলম, মাখন মিয়া সুদু, সেলিম আহমদ, যুবদল নেতা গাজী লিটন, ছাত্রদল নেতা বেলায়েত হোসেন মোহন, লিটন আহমদ, আজিজুর রহমান আরজু, আনোয়ার হোসেন রাজু, তানভীর আহমদ চৌধুরী, চুনু তালুকদার, শহিদুল ইসলাম খোকন, জালিল আহমদ, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, রুম্মান আহমদ রাজু, জাবেদ আহমদ, আনিসুর রহমান খান আকাশ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নঈমূল আলম।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল