ঐকবদ্ধভাবে কাজ করে দলকে গতিশীল করতে হবে -সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ – দৈনিক সিলেটের দিনকাল

ঐকবদ্ধভাবে কাজ করে দলকে গতিশীল করতে হবে -সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

ঐকবদ্ধভাবে কাজ করে দলকে গতিশীল করতে হবে -সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

 

গোলাপগঞ্জ প্রতিনিধি

সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, করোনাকালীন সময়ে করোনার প্রভাবে দেশের উন্নয়নে যে রকম পিছিয়ে পড়েছিল ঠিক সাংগঠনিকভাবে দলীয় কার্যক্রমও কিছুটা স্থবির হয়েছিল।

তিনি বলেন ,তৃণমুল আওয়ামীলীগ নেতাকর্মীসহ সবাই ঐকবদ্ধভাবে কাজ করে দলকে সুসংগঠিত ও গতিশীল করতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্ঠায় বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হবে।

শুক্রবার বিকালে গোলাপগঞ্জ উপজেলা অডিটরিয়ামে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন উদ্দিন খান, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, হুমায়ুন ইসলাম কামাল ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিছবা উদ্দিন, মঞ্জুর শাফি চৌধুরী এলিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রফিক আহমদ মাখন, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, আকবর আলী ফখর, সাংগঠনিক সম্পাদক হাসিন আহমদ চৌধুরী মিন্টু, খয়রুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, সাংস্কৃতিক সম্পাদক আবু সুফিয়ান আযম, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক এমদাদ রহমান প্রমুখ।

এছাড়াও উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল