ঐক্যই তৃনমূল বিএনপির শক্তি: কামরুল হুদা জায়গীরদার – দৈনিক সিলেটের দিনকাল

ঐক্যই তৃনমূল বিএনপির শক্তি: কামরুল হুদা জায়গীরদার

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০

ঐক্যই তৃনমূল বিএনপির শক্তি: কামরুল হুদা জায়গীরদার

অনলাইন ডেস্ক :: সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, ঐক্যই শক্তি। তৃনমূল নেতাকর্মীরাই হচ্ছে বিএনপির প্রাণ। তৃণমুলের ঐক্যবদ্ধ বিএনপিই হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারের প্রধান হাতিয়ার। ক্ষুদ্র ব্যাক্তি স্বার্থ পরিহার করে দলের চরম দুর্দিনে ঐক্যবদ্ধভাবে সংগঠনকে শক্তিশালী করতে হবে। ফ্যাসিবাদী আওয়ামী অপশক্তির মোকাবেলায় ঐক্যবদ্ধ শক্তিশালী বিএনপি গড়ে তোলা সময়ের দাবী।

তিনি সোমবার বিকেলে সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির আহ্বায়ক ইফতেখার উদ্দিন ফেদলের সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির সদস্য এস.এম তসলিম আহমদ নিহারের পরিচালনয়া অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন ও আব্দুল আহাদ খান জামাল।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা সদ্য সাবেক সভাপতি সুফিয়ানুল করিম চৌধুরী চেয়ারম্যান, আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ বদরুজ্জামান খিজির, ওহিদুজ্জামান চৌধুরী সুফী, ফখরুল ইসলাম পাপলু, জয়নাল আবেদীন, মোয়াজ্জেম হোসেন সাহেদ, গোলাম কিবরিয়া খান, রেজাউল করিম রায়হান, এনায়েত হোসেন রুহেল, আসাদুর রহমান রুহেল, শহীদুল ইসলাম খান কয়েস, এমরান উদ্দিন চেয়ারম্যান, আহমেদ জিলু চেয়ারম্যান, মঈনুদ্দিন, হাকিম উদ্দিন কওছর, রুহুল আমীন, জাহিরুল ইসলাম তানিম, হোসাইন আল সালেহী পাপন, ফয়ছল আহমদ, খায়রুল হক ছোটন ও হান্নান মেম্বার প্রমুখ।

সভায় উপজেলার আওতাধীন ইউনিয়ন এবং এর সকল ওয়ার্ড কমিটি গঠনের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। দ্রুততম সময়ের মধ্যে ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইউনিয়ন কাউন্সিল আহ্বানের জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়। সভায় অসুস্থ ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি তাজুল ইসলামের সুস্থতা কামনা ও সদ্য প্রয়াত উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রব চৌধুরী মটর মিয়ার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।