ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর সাধ্য কারো নেই স্যার এনাম উল ইসলাম – দৈনিক সিলেটের দিনকাল

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর সাধ্য কারো নেই স্যার এনাম উল ইসলাম

প্রকাশিত: ১০:৩২ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২১

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর সাধ্য কারো নেই স্যার এনাম উল ইসলাম

নিজস্ব প্রতিবেদক :
সিলেটের ৩ আসন (দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন আওয়ামী লীগের যুক্তরাজ্য ম্যানচেস্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্যার এনাম উল ইসলামে আমন্ত্রণে জনসাধারণের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় বক্তব্যে স্যার এনাম উল ইসলাম বলেন আওয়ামী লীগ যতবার ঐক্যবদ্ধ হয়েছে ততবার বিজয়ী হয়েছে। ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭০ এর নির্বাচনে ঐতিহাসিক বিজয় একমাত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ নৌকার বিজয় এনেছিল বলে ৭১ এর ঐতিহাসিক মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রের জন্ম হয়েছিল। তাই অতীত থেকে শিক্ষা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের বিজয় নিশ্চিত করা এবং জননেত্রী শেখ হাসিনাকে এই আসন পুণরায় উপহার দেওয়া বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী হিসেবে এবং জননেত্রী শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনার প্রার্থী আমাদের প্রার্থী। সকল মতভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে যার যার অবস্থান থেকে নৌকার বিজয় নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য।
এসময় উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শামিম ইকবাল, মহানগর শ্রমীক লীগের সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম, সাবেক ছাত্রনেতা ও স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের সিইও রুহুল আলম চৌধুরী উজ্জ্বল, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ সেন্টারে সহ-সভাপতি শামসুল ইসলাম, সাবেক ছাত্রনেতা রনজিৎ দেব নাথ, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্চ সেন্টারে ডেপুটি ডাইরেক্ট ইমামুজ্জামান সাজু, অফিস সহকারী রানা পাঠওয়ারী,শাহিদুল ইসলাম বাবলু সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,শ্রমীক লীগ, সহ নেতৃবৃন্ধ।