ঐক্যবদ্ধ ভাবে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে—সাবেক মেয়র কামরান – দৈনিক সিলেটের দিনকাল

ঐক্যবদ্ধ ভাবে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে—সাবেক মেয়র কামরান

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৬

ঐক্যবদ্ধ ভাবে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে—সাবেক মেয়র কামরান

Kamran Pic---18.08.16সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস-নাশকতার মাধ্যমে যারা দেশের উন্নয়নের ধারাকে বাধাগ্রস্থ করতে চায় তারা এদেশের শত্র“। মানুষ হত্যা, জানমালের ক্ষতি সাধন করা ও শান্তিময় সমাজকে অশান্ত করে তোলা কোন ধর্মই সর্মথন করে না। ইসলাম ধর্মেও মানুষ হত্যাকে সম্পূর্ন নিষিদ্ধ করা হয়েছে। এসময় সাবেক মেয়র সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে প্রতিরোধ ও প্রতিবাদ গড়ে তোলার আহ্বান জানান।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সিলেট সিটি কর্পোরেশনের ১৪ ও ২৩ নং ওয়ার্ড বাসীর উদ্যোগে নগরীর লালদীঘিরপার এলাকায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে বিশাল মানব বন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেটের প্রবীণ মুরব্বী সোনা মিয়ার সভাপতিত্বে ও এডভোকেট বিজয় কুমার দেব বুলু এবং কালাম আহমদ’র যৌথ পরিচালনায় পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন সিলেট চেম্বারের সভাপতি সালাউদ্দিন আলী আহমদ, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক হুরায়রা এপতিয়ার চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক ফারুক আহমদ, সিলেট চেম্বারের পরিচালক জিয়াউল হক জিয়া, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসের, আজিজুল হোসেন দুলাল, হাবিবুর রহমান মজনু, সাইফুল আলম খান কয়েছ, আবুল হোসেন, আব্দুল গফ্ফার মিন্টু, এম এ মতিন, হাফিজুর রহমান পংকি, আব্দুর রহিম, আব্দুল গফ্ফার পাপ্পু, মামুন আহমদ, ফয়জুন নূর জাকি, নাজির আহমদ রাজন, মাহমুদ আলী, লিটন আহমদ, মানিক মিয়া, মিজানুর রহমানম রুবেল আহমদ, হেলাল মিয়া প্রমুখ।

ফেসবুকে সিলেটের দিনকাল