ওবায়দুল কাদেরের ‘কথাবার্তা মহাসড়কের মতো বেসামাল’: রিজভী – দৈনিক সিলেটের দিনকাল

ওবায়দুল কাদেরের ‘কথাবার্তা মহাসড়কের মতো বেসামাল’: রিজভী

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৮

ওবায়দুল কাদেরের ‘কথাবার্তা মহাসড়কের মতো বেসামাল’: রিজভী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘কথাবার্তা সড়ক মহাসড়কের মতো বেসামাল’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রবিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, ‘আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন খালেদা জিয়া ছাড়া বিএনপি নির্বাচনে যাবে। কিন্তু ওবায়দুল কাদের এমন তথ্য কোথায় পেলেন? মাঝে মাঝে তাঁর কথা শুনে মনে হয় তিনি আওয়ামী লীগের পাশাপাশি বিএনপিরও নীতিনির্ধারক। সড়ক মহাসড়কের মতো তার কথাবার্তাও বেসামাল। আমরা তাঁকে স্পষ্ট করে বলতে চাই, খালেদা জিয়া ছাড়া কোনো ভোট হবে না।’

বিএনপি নেতা আরো বলেন, তাঁর দলের চেয়ারপারসন খালেদা জিয়া নেতাকর্মী ও দেশের মানুষের অবিচ্ছেদ্য অংশ। খালেদা জিয়া মানেই আরেকটি বাংলাদেশ। তাকে বাদ দিয়ে দেশে আর কোনো নির্বাচন হবে না। মামলা হামলা সাজা দিয়ে হাত-পা বেঁধে কোনো চক্রান্ত খালেদা জিয়ার নির্বাচনে অংশ নেওয়া আটকাতে পারবে না। বিএনপিকে বাইরে রেখে ভোটের সব ষড়যন্ত্র নস্যাৎ হবে।

রিজভী বলেন, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ চক্রান্ত করছে আবারও বিএনপিকে বাইরে রেখে ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো একতরফা ভোট করে ক্ষমতা দখল করতে। যাতে তাদের অবৈধ ক্ষমতার দখল দীর্ঘায়িত করতে পারে। আমরা সরকারকে বলতে চাই, খালেদা জিয়াকে বাদ দিয়ে দেশে আর কোনো নির্বাচন হবে না।

বিএনপি নেতা আরো বলেন, খালেদা জিয়ার জামিনকে আটকে রাখতে নানা ফন্দিফিকির ও কৌশল চালিয়ে যাচ্ছে সরকার। আজও তাঁর রায়ের কপি পাওয়া যায়নি। তারা অপেক্ষা করছে প্রধানমন্ত্রী দেশে এসে কী নির্দেশনা দেন সেই জন্য।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আ হ ম আজম খান, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহপ্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ এবং নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম।