ওসমানীনগরে আরো ৫ জনের করোনা সনাক্ত – দৈনিক সিলেটের দিনকাল

ওসমানীনগরে আরো ৫ জনের করোনা সনাক্ত

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২০

ওসমানীনগরে আরো ৫ জনের করোনা সনাক্ত

ওসমানীনগর প্রতিনিধি
সিলেটের ওসমানীনগরে নতুন করে আরো ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে স্বাস্থ্যকর্মী প্রবাসীসহ এনজিও কর্মীও রয়েছেন। গতকাল সোমবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাওয়া রিপোর্টে এই ৫ জনের করোনা পজেটিভ আসে। এর আগে গত রোববার রাতে এক এনজিও কর্মী আক্রান্ত হন। নতুন করে আক্রান্ত ৫ জনসহ ওসমানীনগর উপজেলায় মোট ৫৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৪ জন মারা গেছেন।
নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের ভমর মিয়ার স্ত্রী সুন্দরী বেগম (৫৫) একই ইউনিয়নের আব্দুলাহপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে সাইস্তা মিয়া (৫৫), তাজপুর ইউনিয়নের রমজলিসপুর গ্রামের দুবাই প্রবাসী আব্দুল গফুরের ছেলে লাহিনুর রহমান(৩৫) ও একই ইউপির চর ইসবপুর গ্রামের লবনী পালের ছেলে মান্দারুকা কমউিনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী মঞ্জু পাল(৩০) ও গোয়ালাবাজারের উনু বেগম(৬৫)। এছাড়াও গত রোববার রাতে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুরুয়া ভাটিপাড়া গ্রামের ওয়াজেদ মিয়ার ছেলে তাজপুর এলকার এনজিও ব্রাক ব্যাংকে কর্মরত ফিরোজ মিয়া(৪৫)। আক্রান্ত সকলেই গত ১৮ ও ১৯ জুলাই সিলেট ওসমানী মেডিকেল ও বালাগঞ্জ উপজেলা হাসপাতালে নমুনা প্রদান করেছিলেন।
ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী নতুন করে ৫ জন করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল