ওসমানীনগরে করোনার নমুনা বুথ ও স্বাস্থ্য কেন্দ্রের সংস্কার কাজের উদ্বোধন – দৈনিক সিলেটের দিনকাল

ওসমানীনগরে করোনার নমুনা বুথ ও স্বাস্থ্য কেন্দ্রের সংস্কার কাজের উদ্বোধন

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

ওসমানীনগরে করোনার নমুনা বুথ ও স্বাস্থ্য কেন্দ্রের সংস্কার কাজের উদ্বোধন

ওসমানীনগর প্রতিনিধি
সিলেটের ওসমানীনগরে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের বুথ ও ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। গত (২৮ জুলাই) মঙ্গলবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে স্বাস্থ্য কেন্দ্রের সংস্কার কাজের উদ্বোধন করে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফসানা তাসলিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(অতিরিক্ত) ডা. এসএম শাহরিয়ার।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, সাধারণ সম্পাদক শিপন আহমদ, মেডিকেল অফিসার ডা. গৌরী রানী দেব নাথ, উপজেলা করোনা সংকান্ত মেডিকেল টিমের প্রধান, ড. সাকিব আব্দুল্লাহ চৌধুরী, মেডিকেল অফিসার মিঠুন চক্রবর্তী, উপ-সহকারী কমউিনিটি মেডিকেল অফিসার ডা. টুকুর কুমার কর্মকার, স্বাস্থ্য পরিদর্শক মো. আব্দুস সালাম ও স্বাস্থ্য পরিদর্শক মো. আলা হোসেন প্রমুখ।
উল্লেখ্য,স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ২৬ লক্ষ টাকা ব্যয়ে তাজপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সংস্কার কাজ সম্পন্ন হয় এবং ওসমানীনগরের ইউএনও মোছা. তাহমিনা আক্তারের প্রচেষ্টায় উপজেলা পরিষদের পক্ষ থেকে ওসমানীনগরের একমাত্র করোনার নমুনা সংগ্রহের বুথটি স্থাপন করা হয় তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল