ওসমানীনগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কলেজ ছাত্র গুরুতর আহত – দৈনিক সিলেটের দিনকাল

ওসমানীনগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কলেজ ছাত্র গুরুতর আহত

প্রকাশিত: ৮:১৯ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০১৬

ওসমানীনগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কলেজ ছাত্র গুরুতর আহত

26862সিলেটের ওসমানীনগরে দুর্বত্তদের ছুরিকাঘাতে এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় আহত আলমগীর হোসেনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে আলমগীরের শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার রাতেই তাকে ঢাকার মহাখালিতে বক্ষব্যধি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৯ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার গোয়ালাবাজারে এ ঘটনা ঘটে। আহত আলমগীর হোসেন বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের মামনশাল গ্রামের আব্দুল আহাদের ছেলে ও তাজপুর ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আলমগীরের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮ টার দিকে গোয়ালাবাজারস্থ যাত্রী ছাউনীর সামনে পূর্ব শত্রুতার জের ধরে এওলাতৈল গ্রামের মৃত কাদির মিয়ার ছেলে রুমেল, তেরহাতী গ্রামের নোয়াজ উল্লার ছেলে আলম, আনা, ইসবপুর গ্রামের সুজন, বুরুঙ্গার শামীম সহ ১০/১৫ জন দুর্বত্ত আলমগীরসহ তার সাথে থাকা আরো দুজনের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় দুর্বত্তরা আলমগীরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত আলমগীরকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আলমগীরের অবস্থার আরও অবনতি হলে রাতেই তাকে ঢাকাস্থ বক্ষব্যধি হাসপাতালে স্থানান্তর করা হয়।

বক্ষব্যধি হাসপাতালে আলমগীরের সাথে থাকা তার চাচাতো ভাই রাহিম আহমদ জানান, আলমগীরের শারীরিক অবস্থা খুবই খারাপ। চিকিৎসকরা জানিয়েছেন, আলমগীরের শরীরে বড় ধরণের অপারেশন করতে হবে।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছুরিকাঘাতে আহত আলমগীরের অবস্থা আশংকাজনক বলে শুনেছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা  হবে।

ফেসবুকে সিলেটের দিনকাল