ওসমানীনগরে নিজ বাসা থেকে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার : ঘটনাস্থলে পুলিশ সুপার – দৈনিক সিলেটের দিনকাল

ওসমানীনগরে নিজ বাসা থেকে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার : ঘটনাস্থলে পুলিশ সুপার

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

ওসমানীনগরে নিজ বাসা থেকে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার : ঘটনাস্থলে পুলিশ সুপার

ওসমানীনগর প্রতিনিধি
সিলেটের ওসমানীনগরে গলাকাটা অবস্থায় ষাটোর্ধ্ব এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার গোয়ালাবাজার এলাকার নিজ করনসী রোডস্থ নিজ বাসায় মহিলার গলাকাটা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মহিলা মৃত আখলু মিয়ার স্ত্রী রহিমা বেগম আকলিমা। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে।

জানা যায়, শুক্রবার ভোরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিলার নিজ বাসার মেঝে গলাকাট অবস্থায় লাশটি দেখতে পায়। পরবর্তীতে পুলিশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পেরণ করা হয়। ঘটনার খবর পেয়ে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসমানীনগর থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, ওই মহিলার তিন ছেলে এক মেয়ে রয়েছে। তারা লন্ডন প্রবাসী। সর্বশেষ তিনি উমরা হজ করে দেশে এসে ছিলেন। তারপর আর দেশের বাইরে যাননি। তিনি একা বাসায় থাকতেন। ভদ্র মহিলাকে অপরাধিরা ধারালো অস্ত্র দিয়েএকটি রুমে হত‍্যা করে। মহিলার মাথায় বেশ আঘাত রয়েছে। থাকে হত‍্যা করে টয়লেটে রেখে যায় হত‍্যাকারীরা। তবে মহিলার একটি মোবাইল ও একটি ছোট ব‍্যাগ নিয়ে গেছে হত‍্যাকারীরা। গত মঙ্গলবার ওই মহিলা সর্বশেষ মোবাইলে শেষ কথা বলেন। ধারনা করা হচ্ছে মঙ্গলবার থাকে মর্মান্তিভাবে খুন করা হয়েছে। তবে যারা এই খুন করেছে তাদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

জিজ্ঞসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন গোয়ালাবাজার এলাকার ইস্পাহানি কম্পানির ম‍্যানেজার কাইয়ুম আহমদ ও গাড়ি চালক খুরসেদ আলম।

ওসমানীনগর থানার সেকেন্ড অফিসার এসআই সুজিত চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।