ওসমানীনগরে বাস চাপায় পরীক্ষার্থী নিহত – দৈনিক সিলেটের দিনকাল

ওসমানীনগরে বাস চাপায় পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৬

ওসমানীনগরে বাস চাপায় পরীক্ষার্থী নিহত

ওসমানীনগর প্রতিনিধি সিলেটের ওসমানীনগরে বাস চাপায় সাব্বির আহমদ (১৪) নামের এক জেডিসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের কদমতলায় সোনালী ব্যাংকের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাব্বির উপজেলার তাজপুর ইউপির মোল্লাপাড়া গ্রামের রমজান আলীর ছেলে ও মোল্লাপাড়া আহমদিয়া দাখিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। ঘটনার পর বিক্ষুব্ধ মাদ্রাসা ছাত্র ও স্থানীয় জনতা দুর্ঘটনা কবলিত বাসটি ভাংচুর করে এবং সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত দুই ঘন্টা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখে। অবরোধের কারণে মহাসড়কে দুই ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।

পরে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী, ওসমানীনগর থানা পুলিশ ও স্থানীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও গন্যমাণ্য ব্যক্তিদের চেষ্টায় ছাত্ররা অবরোধ তুলে নিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে সাব্বির জেডিসি পরীক্ষা দেয়ার উদ্দেশে তাদের বাড়ি থেকে বের হয়ে পরীক্ষা কেন্দ্র গোয়ালাবাজারের হযরত শাহজালাল (র) আলিম মাদ্রাসায় পরীক্ষা দিতে যাওয়ার জন্য তাজপুর কদমতলায় আসে। কদমতলায় সিলেট-ঢাকা মহাসড়কের সোনালী ব্যাংকের সামনে সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী যাত্রীবাহী বাসটি (সিলেট-জ-০৪-০১৩৬) রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সাব্বিরকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ারুল ইসলাম জেডিসি পরীক্ষার্থী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ছাত্ররা সিলেট-ঢাকা মহাসড়ক দুই ঘন্টা অবরোধ করে রাখে। তবে বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।