ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতির পলায়ন: বাতিলের দাবীতে বিক্ষোভ – দৈনিক সিলেটের দিনকাল

ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতির পলায়ন: বাতিলের দাবীতে বিক্ষোভ

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৭

ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতির পলায়ন: বাতিলের দাবীতে বিক্ষোভ

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন সাবেক ছাত্রদল ক্যাডার। এঅভিযোগে কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক রিফাতকে ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) ওসমানী মেডিকেল কলেজের প্রধান ফটকে কলেজ ছাত্রলীগের সাধারন নেতা-কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করে তাকে অবাঞ্চিত ঘোষানা করেন । পাশাপাশি অবিলম্বে নবগঠিত কমিটি বাতিরের দাবি জানায়।
বিক্ষোভ পরবর্তী সভায় সাধারন নেতাকর্মরিা অভিযোগ করেন, মাহমুদুল হক রিফাত কে সভাপতি এবং সজল এস চক্রবর্তী কে সাধারণ সম্পাদক করে ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের চার সদস্যের যে কমিটি দেয়া হয়েছে সেটা প্রহসনের কমিটি। নবগঠিত কমিটির সভাপতি মাহমুদুল হক রিফাত আগে কখনো ছাত্রলীগ এর রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন না। রিফাতকে ছাত্রদলের কর্মী দাবি করে নেতাকমীরা বলেন, অবিলম্বে প্রহসনের এই কমিটি বাতিল করে মুজিব আদর্শের নেতা-কর্মীদের নিয়ে নতুন কমিটি ঘোষনা দাবি করেন।
উল্লেখ্য,গত,রোববার রাত ১১টায় মাহমুদুল হক রিফাতকে সভাপতি এবং সজল এস চক্রবর্তী কে সাধারণ সম্পাদক করে সিলেট ওসমানী মেডিকেল কলেঝ ছাত্রলীগের চার সদস্যের বিশিষ্ট কমিটি ঘোষনা করে সিলেট মহানগর ছাত্রলীগ। এর পরপরই রাতেই বিক্ষোভ ছড়িয়ে পড়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ক্যাম্পাসে। এসময় ক্ষুব্ধ নেতা-কর্মীরা নবগঠিত কমিটির সভাপতি মাহমুদুল হক রিফাতকে ধাওয়া করলে অনুসারীদের নিয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যন তিনি। হামলার আশংকায় রাতেই কলেজ হোস্টেলে পুলিশ মোতায়েন করেন কর্তৃপক্ষ। সোমবার ভোর হতেই আবারো বিক্ষোভে ফেঠে পড়ে সাধারণ নেতা-কর্মীরা । একপর্যায়ে তারা কলেজ ফটকে তালা লাগিয়ে পুরা কলেজে বিক্ষোভ মিছিল করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল