ওসমানী হাসপাতালের পরিচালকের প্রতি বিএনএ’র কৃতজ্ঞতা

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

ওসমানী হাসপাতালের পরিচালকের প্রতি বিএনএ’র কৃতজ্ঞতা

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূইয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ওসমানী হাসপাতাল শাখা। এক নার্সিং কর্মকর্তার বাবার মরদেহ সিলেট থেকে বাগেরহাটের গ্রামের বাড়িতে অ্যাম্বুলেন্সে করে পাঠানোর ব্যবস্থা করায় বিএনএ নেতৃবৃন্দ এ কৃতজ্ঞতা জানান।

বিএনএ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের মহাসচিব ইসরাইল আলী সাদেক জানান, মঙ্গলবার সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একই হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রেখা রানীর বাবা নরেন্দ্র নাথ হালদার পরলোকগমন করেন।

রেখা রানীর বাবার পরলোকগমনের খবর পেয়ে ছুটে যান হাসপাতালের মানবিক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূইয়া। এসময় মরদেহটি গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানাধীন কালীবাড়ী গ্রামে পাঠানোর ব্যাপারে বিএনএ’র পক্ষ থেকে পরিচালকের কাছে সহযোগিতা চাওয়া হয়।

বিএনএ’র অনুরোধে তিনি অ্যাম্বুলেন্স দিয়ে মরদেহ গ্রামের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেন। অ্যাম্বুলেন্সের ব্যয়ও তিনি বহন করেন।

ইসরাইল আলী সাদেক জানান, ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূইয়া ওসমানী হাসপাতালের পরিচালক হিসেবে যোগদানের পর থেকে নার্সিং কর্মকর্তাদের অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। নার্সিং কর্মকর্তাদের সুখে-দুঃখে তিনি ছায়া হয়ে আছেন। সর্বশেষ তিনি রেখা রানীর বাবার মরদেহ নিজ উদ্যোগে গ্রামের বাড়িতে পাঠানোর উদ্যোগ নিয়ে তার মানবিক মানসিকতার প্রমাণ দিলেন। এর আগেও তিনি অনেক নার্সিং কর্মকর্তার চিকিৎসার ব্যাপারে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল