ওয়ার্ডে ওয়ার্ডে সরকারের উন্নয়ন প্রচার করুন: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২২

ওয়ার্ডে ওয়ার্ডে সরকারের উন্নয়ন প্রচার করুন: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত

ওয়ার্ডে ওয়ার্ডে সরকারের উন্নয়ন প্রচার করুন: বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

সিলনিউজ বিডি ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করে উন্নয়ন চলমান রয়েছে। আওয়ামী লীগকে রুখে দেওয়ার জন্য আবারও ষড়যন্ত্র ও অপপ্রচার চালানো হচ্ছে। সেগুলো প্রতিহত করে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি আরও বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবং আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে সবাইকে সম্মিলিত ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ওয়ার্ড ও ইউনিট কমিটিগুলো গঠন করে দলকে সুসংগঠিত করার মাধ্যমেই এগিয়ে যেতে এবং ওয়ার্ডে ওয়ার্ডে সরকারের উন্নয়ন প্রচার করতে নেতৃবৃন্দকে আহবান জানান।

মঙ্গলবার (২৫ অক্টোবর ) সন্ধ্যা সাড়ে ৬টায় মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইন এর হলরুমে সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় সভায় সাংগঠনিক ও বিবিধ বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়। সভায় সাধারণ সম্পাদক সাংগঠনিক বিভিন্ন তথ্য উপস্থাপন করেন। মেয়াদ উত্তীর্ণ বাকি ওয়ার্ডগুলো ও ইউনিট কমিটি গঠনের বিষয়ে আলোচনা হয়। পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও গ্রহণ করা হয়। তাছাড়া সভায় প্রয়াত আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিশিষ্টজনের জন্য শোক প্রস্তাব আনা হয়। জাতির সূর্য সন্তান ও ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শতবয়সী প্রবীণ মুরব্বি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মতিচাঁন, ১৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনজুর হোসেন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশুর জন্য দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুর আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট গোলাম সোবহান চৌধুরী, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।

মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল আহাদ চৌধুরী মিরন,প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, এডভোকেট কিশোর কুমার কর, মোঃ আব্দুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদীপ দেব, সাব্বির খান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, তাহমিন আহমেদ, রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, মহসিন চৌধুরী, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, শিপা বেগম শুপা, এডভোকেট তারাননুম চৌধুরী, রকিবুল ইসলাম ঝলক, ইলিয়াছ আহমেদ জুয়েল ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল