কমলগঞ্জের আদমপুর বাজারে অগ্নিকান্ডে : ৮টি দোকান পুড়ে চাই ,৩০ লক্ষাধিক টাকার ক্ষতি – দৈনিক সিলেটের দিনকাল

কমলগঞ্জের আদমপুর বাজারে অগ্নিকান্ডে : ৮টি দোকান পুড়ে চাই ,৩০ লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

কমলগঞ্জের আদমপুর বাজারে অগ্নিকান্ডে : ৮টি দোকান পুড়ে চাই ,৩০ লক্ষাধিক টাকার ক্ষতি

সালাহ্উদ্দিন শুভ,কমলগঞ্জ
মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর বাজারে সোমবার (৮ জুন) সকাল ১১টায় আকস্মিকভাবে সৃষ্ট অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে গেছে। এ অগ্নিকান্ডে ৮টি দোকানের কমপক্ষে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিট জানায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সৃষ্টি হতে পাওে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।
জানা যায়, আদমপুর বাজারের রেজাউল মার্কেটে সোমবার সকালে আকস্মিকভাবে আগুন লাগে। আগুনের লেলিহান শিখায় দ্রুত ৮টি দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে মার্কেটের বাবুল মিয়ার মোদী দোকান, আব্দুল খালেকের কাপড়ের দোকান, মুন কম্পিউটার, মুন ফার্নিচার ও আব্দুল হকের মালের গোদাম ঘর সম্পূর্ণরুপে পুড়ে চাই হয়ে যায়। ঘটনার পর দ্রুত এলাকাবাসী কমলগঞ্জ উপজেলাস্থ ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিট কার্যালয়ে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌছে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষতিগ্রস্ত দোকানীরা দাবি করেন অগ্নিকান্ডে তাদের ৩০ লক্ষাধিক টাকার উপরে ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শী আদমপুর বাজারের ব্যবসায়ী মঈনুল ইসলাম জানান, সকাল ১১টায় একটি দোকানে আকস্মিকভাবে আগুন জলতে দেখা যায়। মুহুর্তের মধ্যেই এ আগুন ৮টি দোকানে ছড়িয়ে পড়ে।
কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর কাদির বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি আরও বলেন ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সৃষ্টি। তিনিও মনে করছেন ৮ দোকানে কমপক্ষে ৩০ লক্ষাদিক টাকার ক্ষতি হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল