কমলগঞ্জে এবার ১৯ জন ডাক্তারকে পিপিই দিলেন,গোলাম রাব্বানী তৈমুর – দৈনিক সিলেটের দিনকাল

কমলগঞ্জে এবার ১৯ জন ডাক্তারকে পিপিই দিলেন,গোলাম রাব্বানী তৈমুর

প্রকাশিত: ৬:১১ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

কমলগঞ্জে এবার ১৯ জন ডাক্তারকে পিপিই দিলেন,গোলাম রাব্বানী তৈমুর

কমলগঞ্জ প্রতিনিধি
করোনা পরিস্থিতিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৯ জন ডাক্তারকে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) দিলেন জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী তৈমুর।
বুধবার(২৪জুন) দুপুর ২টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম ভূঁইয়ার হাতে ব্যক্তিগত পক্ষথেকে পিপিই তুলে দেন গোলাম রাব্বানী তৈমুর।
করোনা পরিস্থিতিতে পৌর এলাকার অসহায় মানুষের পাশে খাদ্য ও আর্থিক সহায়তার পাশাপাশি এবার পিপিই নিয়ে কমলগঞ্জে কর্মরত ডাক্তারদের পাশে দাঁড়ালেন তিনি। এর আগে তৈমুর কমলগঞ্জে করোনা কালীন সময়ে মাঠ পর্যায়ে সক্রিয় কর্মরত সাংবাদিকদের পিপিই দিয়েছিলেন তিনি।
আলাপকালে গোলাম রাব্বানী তৈমুর বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত ও অনন্য রোগীদের স্বাস্থ্য সেবা দিতে গিয়ে ডাক্তারদের যাতে কোন ঝুঁকির মধ্যে না পড়তে হয় সেজন্য সরকারের পাশাপাশি আমাদেরকেও যতটা সম্ভব তাদের পাশে থাকতে হবে। মনে রাখতে হবে আমাদের দেশে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীরা যদি নিরাপদ না থাকে তাহলে আমরা নিরাপদ সেবা পাবো না। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমার ব্যক্তিগত পক্ষথেকে ডাক্তারদের মাঝে এ পিপিই বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল