কমলগঞ্জে দু’টি শহীদ মিনার উদ্বোধন – দৈনিক সিলেটের দিনকাল

কমলগঞ্জে দু’টি শহীদ মিনার উদ্বোধন

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

কমলগঞ্জে দু’টি শহীদ মিনার উদ্বোধন

 

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে নির্মিত দু’টি শহীদ মিনার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

রবিবার (১২ এপ্রিল) সকাল ১১টায় শমশেরনগর বিমান বন্দর সড়কের পাশে নির্মিত শহীদ মিনার ও সুজা মেমোরিয়াল কলেজের নির্মিত শহীদ মিনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন- মৌলভীবাজারের জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান।

এ সসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দীন, জেলা পরিষদ সদস্য ও সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ ম মুর্শেদুর রহমান, শমশেরনগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ, সুজা মেমোরিয়াল কলেজ পরিচালনা কমিটির সদস্য রতন বর্মা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, ইউপি সদস্য ফারুক আহমেদ, আব্দুল কাদিও প্রমুখ।

জেলা পরিষদ সদস্য ও সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ ম মুর্শেদুর রহমান বলেন, দুটি শহীদ মিনারে ৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত হয়েছে। বিমান বন্দর সড়কে পোস্ট অফিসের সম্মুখে ২ লখ টাকা ব্যয় এবং সুজা মেমোরিয়াল কলেজে ৩ লাখ টাকা ব্যয়ে দু’টি শহীদ মিনার নির্মাণ করা হয়।

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান বলেন, সুজা মেমোরিয়াল কলেজে নির্মিত শহীদ মিনারটি সহজেই সবার দৃষ্টি আকৃষ্ট করবে। বাজারের শহিদ মিনার চত্তরে পুরাতন শহীদ মিনার ভেঙ্গে ও সীমানা প্রাচীর নির্মাণ করে সৌন্দর্য বাড়ানো হবে।

দৈনিক সিলেটের দিনকাল /আমছাল /১২এপ্রিল২০২১ ইং