কমলগঞ্জে সাংবাদিক,নার্স,শিক্ষকসহ ৭ জন করোনা আক্রান্ত! – দৈনিক সিলেটের দিনকাল

কমলগঞ্জে সাংবাদিক,নার্স,শিক্ষকসহ ৭ জন করোনা আক্রান্ত!

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, মে ২১, ২০২০

কমলগঞ্জে সাংবাদিক,নার্স,শিক্ষকসহ ৭ জন করোনা আক্রান্ত!

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ গত ২৪ ঘন্টার ফলাফলে দ্বিতীয় দফায় একই সাংবাদিক, নার্স, শিক্ষকসহ নতুন করে ৭জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মাঝে কমলগঞ্জ উপজেলা সদরে একজন ও শমশেরনগর ইউনিয়নে শিশুসহ ৬ জন আক্রান্ত হয়েছেন। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ এর সত্যতা নিশ্চিত করেন।
জানা যায়, গত ১৩ মে প্রাপ্ত ফলাফলে মৌলভীবাজার সদর হাসপাতালে কর্মরত কমলগঞ্জের শমশেরনগরে বসবাসকারী নার্স লাকী রানী দেব করোনা আক্রান্ত হয়েছিলেন। এর পর তাকে নিজ বাসায় আইসোলেশনে রেখে কয়েকদনি পর তার ও তার ভবনের আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। বৃহস্পতিবার বিকেলে প্রাপ্ত ফলাফলে দেখা যায় নার্স লাকী রানী দেব এবার দ্বিতীয় দফা করোনা আক্রান্ত হয়েছেন। সাথে তার ৭ বছর বয়সের মেয়েও করোনা আক্রান্ত হয়েছে। ঐ ভবনের নিচ তলায় বসবাসকারী এক গৃহিনীও নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। তাছাড়া এ আবাসকি এলাকায় বসবাসকারী দুইজন স্কুল শিক্ষক ও অন্য একটি গ্রামে বসবাসকারী একজন সাংবাদিক করোনা আক্রান্ত হয়েছেন। অন্যদিকে কমলগঞ্জ উপজেলা সদরের এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কমলগঞ্জ উপজেলায় মোট ১৫ জন করোনা আক্রান্ত হলেন। আর গত ২৭ এপ্রিল রাতে আলীনগর ইউনিয়নের সুনছড়া চা বাগানো করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধা মারা যান।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, গত ২৪ ঘন্টার প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে শিশু কন্যাসহ এক নার্স, এক সাংবাদিক, ২ স্কুল শিক্ষকসহ মোট ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের সবার বাড়ি লকডাউন করে তাদের একটি কক্ষে আইসোলেশনে রাখা হবে। নমুনা সংগ্রহে কমলগঞ্জে কোন সমস্যা নেই, যারাই নমুনা দিতে আসবেন তাদের নমুনা সংগ্রহ করা হবে। তিনিও মনে করেন ভয়ে ও সামাজিক কিছু সমস্যায় হয়তো কমলগঞ্জে মানুষজনের করোনার নমুনা দিতে আগ্রহ প্রকাশ খুবই কম।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল