কমলগঞ্জ আ.লীগের সম্প্রীতির সমাবেশ – দৈনিক সিলেটের দিনকাল

কমলগঞ্জ আ.লীগের সম্প্রীতির সমাবেশ

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২১

কমলগঞ্জ আ.লীগের সম্প্রীতির সমাবেশ

 

প্রতিনিধি কমলগঞ্জ :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এ কর্মসূচি পালন করে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শান্তির শোভাযাত্রা
বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভানুগাছ বাজার চৌমুহনায় এসে শেষ হয়। এর আগে ভানুগাছ বাজার চৌমুহনাস্থ দলীয় কার্যালয়ের সামনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন- কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.এ এস এম আজাদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ নুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জুয়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন প্রমুখ।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শমসেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ, মাধবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আসিদ আলী, সাবেক পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, রাসেল মতলিত তরফদার, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল মালিক বাবুল, ইউপি সদস্য সিতারাম বীন, কমলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকের আলী সজীবসহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এদিকে বিকাল ৪টায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি ও সম্প্রীতি র‍্যালী অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমদের নেতৃত্বে পৌর কার্যালয় সম্মুখ থেকে সম্প্রীতি র‍্যালী বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সম্প্রীতি সমাবেশে বক্তারা বলেন- দেশকে অস্থিতিশীল করতে একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত। কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে সর্বদা প্রস্তুত।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল