করোনাক্রান্ত চৌকিদেখী মসজিদের মুয়াযযিন ও অসুস্থ  বিএনপি নেতা লল্লিক চৌধুরীর পাশে এমদাদ চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

করোনাক্রান্ত চৌকিদেখী মসজিদের মুয়াযযিন ও অসুস্থ  বিএনপি নেতা লল্লিক চৌধুরীর পাশে এমদাদ চৌধুরী

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

করোনাক্রান্ত চৌকিদেখী মসজিদের মুয়াযযিন ও অসুস্থ  বিএনপি নেতা লল্লিক চৌধুরীর পাশে এমদাদ চৌধুরী

করোনাক্রান্ত হয়ে নিজ বাসায় হোম আইসোলেশনে থাকা চৌকিদেখী জামে মসজিদের মুয়াযযিন মাওলানা মো: আব্দুল্লাহ ও অসুস্থ সিলেট মহানগর বিএনপির পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরীর পাশে দাড়িঁয়েছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। শনিবার বিকেলে পৃথক সময়ে দুইজনের বাসায় গিয়ে তাদের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়ে তাদের জন্য ফলমুল উপহার দিয়ে আসেন এমদাদ চৌধুরীর নেতৃত্বাধীন মহানগর বিএনপির প্রতিনিধি দল।
নেতৃবৃন্দ-মহানগর বিএনপির পরিবার কল্যান সম্পাদক ও ৭নং ওয়ার্ড লল্লিক আহমদ চৌধুরীর সুবিদবাজার ফাজিল চিশত এর বাসায় গিয়ে তার শারীরিক অবস্থার খোজঁ নেন এবং ফলমূল উপহার দেন। এছাড়া চৌকিদেখী জামে মসজিদের মুয়াযযিন মাওলানা মো: আব্দুল্লাহ এর চৌকিদেখীস্থ বাসার গেইটে গিয়ে তার খোজঁ খবর নেন এবং ফলমূল উপহার দেন। উপস্থিত নেতৃবৃন্দ- অসুস্থ বিএনপি নেতা লল্লিক আহমদ চৌধুরীর সুস্থতা এবং করোনাক্রান্ত মুয়াযযিন মাওলানা আব্দুল্লাহ সহ করোনাক্রান্ত সকলের দ্রুত সুস্থতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম মখলিছ খান, মহানগর যুবদল নেতা জামাল আহমদ খান, ছাত্রদল নেতা নাজিম উদ্দিন ও ইফতেখার হোসেন চৌধুরী সানি প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল