করোনার ভয়াবহতা মোকাবেলায় সহানুভ’তি ও ভালোবাসা নিয়ে কাজ করতে হবে : ব্রিগেডিয়ার জেনারেল ড. ইউনুছুর রহমান – দৈনিক সিলেটের দিনকাল

করোনার ভয়াবহতা মোকাবেলায় সহানুভ’তি ও ভালোবাসা নিয়ে কাজ করতে হবে : ব্রিগেডিয়ার জেনারেল ড. ইউনুছুর রহমান

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

করোনার ভয়াবহতা মোকাবেলায় সহানুভ’তি ও ভালোবাসা নিয়ে কাজ করতে হবে : ব্রিগেডিয়ার জেনারেল ড. ইউনুছুর রহমান

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মো: ইউনুছুর রহমান বলেছেন করোনার ভয়াবহতা মোকাবেলায় সকলকে সহানুভ’তি ও ভালোবাসা নিয়ে কাজ করতে হবে।এরই ধারাবাহিকতায় ইস্পাহানি গ্রুপ ওসমানী হাসপাতালে হাই ফ্লো নজেল ক্যানোলা মেশিন ও আনুসাংগিক সামগ্রী প্রদানের মাধ্যমেসেবার ক্ষেত্রে একটি উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে। এজন্য তিনি কোম্পানীর চেয়ারম্যান এমডিসহ কতৃপক্ষকে ধন্যবাদ জানান। ইস্পাহানি গ্রুপের পক্ষ থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হাই ফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং এন-৯৫ মাস্ক হস্তান্তর অনুষ্টানে তিনি একথা বলেন।

গতকাল বৃহস্পতিবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে, ইস্পাহানি গ্রুপের পক্ষ থেকে ১টি হাই ফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং চিকিৎসা কর্মীদের জন্য ১০০পিস এন- ৯৫ মাস্ক, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর মো: ইউনুছুর রহমান এর কাছে ৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহস্তান্তর করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা: হিমাংশু লাল রায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ এর ভাইস প্রিন্সিপাল ডা: শিশির আর চক্রবর্তী,সহযোগী অধ্যাপক ডা, শেখ এ এইচ এম মেসবাহউল ইসলাম, সহকারী অধ্যাপক ডা. এম দেলোয়ার হোসেন, সহকারী অধ্যাপক ডা. বিজয় পদ গ্রুপ, ইস্পাহানি গ্রুপের পক্ষে ইস্পাহানি টি লিমিটেডের সিনিয়র ম্যানেজার মাওলা আল মামুন ও বিভাগীয় ব্যবস্থাপক মোঃ আনিছুজ্জামান পাঠোয়ারী, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ওসমানী হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক প্রমুখ।

উল্লেখ্য ইস্পাহানি গ্রুপ করোনা মোকাবিলায় সারাদেশের বিভিন্ন জেলা ও থানা পর্যায়ে হাসপাতাল সমূহে অক্সিজেন সিলিন্ডার, এন-৯৫ মাস্কসহ অন্যান্য চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করছে এবং ইস্পাহানি গ্রুপের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল