করোনায় তিন জেলাকে টপকে গেল সিলেট! – দৈনিক সিলেটের দিনকাল

করোনায় তিন জেলাকে টপকে গেল সিলেট!

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২০

করোনায় তিন জেলাকে টপকে গেল সিলেট!

নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে দিনে দিনে বাড়ছে কোভিড-১৯ আক্রান্ত রোগীর সংখ্যা। গতকাল বুধবার  সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে যাদের নমুনা পরীক্ষা করা হয়েছে এদের মধ্যে আরও দুইজন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শুধু সিলেট জেলায়ই তিনজন করোনাভাইরাসের রোগী ধরা পড়লো। বিভাগের মধ্যে এখন সবচেয়ে বেশী করোনা রোগী পাওয়া গেলে সিলেটেই।

গত ৫ এপ্রিল সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। তিনিই সিলেটের প্রথম করোনা রোগী। গতকাল বুধবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে মৌলভীবাজারেও মারা যাওয়া এক ব্যবসায়ীর শরীরে ৫ এপ্রিল ধরা পড়ে কোভিভ-১৯। ৪ এপ্রিল সকালে তিনি নিজ বাড়ীতে শরীরে জ্বর থাকা অবস্থায় মারা গিয়েছিলেন। এরপর সংশ্লিষ্টরা এসে তার শরীরের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাসের অস্তিত্ব পায়।

হবিগঞ্জে এ পর্যন্ত করোনাভাইরাসের একজন রোগী পাওয়া গেছে। গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে আসা এক ট্রাক চালকের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়। তিনি এখন হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি রাঙ্গামাটি জেলায়।

আজ নতুন করে আরও দুইজন করোনা রোগী শনাক্ত হওয়ায় সিলেটে এখন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে তিনজনে। যা সিলেট বিভাগের অন্য কোন জেলার চেয়ে বেশী।

আক্রান্ত দুই জনের মধ্যে একজনের বাড়ি গোয়ানঘাট উপজেলা ও অপরজনের বাড়ী জৈন্তাপুর উপজেলায়। তারা দুজনই বয়সে তরুণ বলে জানা গেছে।

  •  
  •  
  •  
  •  
  •  

ফেসবুকে সিলেটের দিনকাল