করোনায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৬৭ – দৈনিক সিলেটের দিনকাল

করোনায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৬৭

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

করোনায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৬৭

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে নতুন করে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগটিতে মৃতের সংখ্যা পৌঁছেছে ৬৭ জনে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, নতুন করে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ২ জন, নর্থইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল একজন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। তবে তাদের পরিচয় নিশ্চিত করেননি তিনি।

সিলেট বিভাগে মৃত ৬৭ জনের মধ্যে শুধু সিলেট জেলায়ই মারা গেছেন ৫২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৬ জন এবং মৌলভীবাজারে ৪ জন।

এদিকে, সিলেট বিভাগের চার জেলায় ২৫৪ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে ৮৬ জন, সুনামগঞ্জে ১০০ জন, হবিগঞ্জে ৬২ ও মৌলভীবাজারে ৬ জন।

সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিক্যাল কর্মকর্তা চয়ন রায় বলেন, হাসপাতালে ভর্তি ৮৬ জনের মধ্যে করোনা পজিটিভ ৭৬ জন ও করোনা সন্দেহে ১০ জন চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে আইসিইউতে করোনা পজিটিভ ৬ জনসহ ১০ জন চিকিৎসাধীন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, শনিবার (২৭ জুন) পর্যন্ত বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ হাজার ৫৮ জন। এরমধ্যে ২১৮০ জন সিলেট জেলায়, ৯২৭ জন সুনামগঞ্জে, ৫৩৭ জন হবিগঞ্জে এবং মৌলভীবাজারের ৪১৪ জন।

  •  
  •  
  •  
  •  
  •