করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান ভেন্টিলেশনে – দৈনিক সিলেটের দিনকাল

করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান ভেন্টিলেশনে

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, জুন ৭, ২০২০

করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরান ভেন্টিলেশনে

নিজস্ব প্রতিবেদক

করোনা আক্রান্ত সাবেক সিলেট সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের অবস্থা সংকটাপন্ন। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

রোববার (৭ জুন) দুপুর পৌনে ৩টার দিকে সাবেক মেয়রের অবস্থার অবনতির বিষয়টি নিশ্চিত করেছেনসিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, সাবেক মেয়রের অবস্থা শনিবারের চেয়ে আরো অবনতি হয়েছে।

গত শুক্রবার (৫ জুন) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে তার করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাত থেকে প্রথমে বাসায় আইসোলেশনে রাখা হলেও শনিবার (৬ জুন) সকালে বমি আর জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি।

এরআগে গত ২৭ মে কামরানের স্ত্রী আসমা কামরানেরও করোনা পজিটিভ ধরা পড়ে। তিনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

ডা. সুশান্ত বলেন, এ যাবত হাসপাতালে ৮০ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে ৫৬ জনের করোনা পজিটিভ। বাকিরা সন্দেহজনক হিসেবে আইসোলেশনে রয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরো তিনজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়াদের দু’জন সিলেটের এবং একজন হবিগঞ্জের। এখন পর্যন্ত মৃতের সংখ্যা গিয়ে পৌঁছেছে ৩৪ জনে। এমরধ্যে সিলেট জেলার ২৫ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ২ জন এবং মৌলভীবাজারে ৪ জন।

বিভাগে এ যাবত ১ হাজার ৪৭৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। এমরধ্যে সিলেট জেলাতেই ৮৪৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া বিভাগের মধ্যে সুনামগঞ্জে ২৭০, হবিগঞ্জে ২০৮ ও মৌলভীবাজারে ১৫২ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন মাত্র ৩৭৫ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল