করোনা আপডেট : সিলেটে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা নয় হাজার ছাড়িয়েছে – দৈনিক সিলেটের দিনকাল

করোনা আপডেট : সিলেটে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা নয় হাজার ছাড়িয়েছে

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

করোনা আপডেট : সিলেটে করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা নয় হাজার ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক :

সিলেটে করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ার সংখ্যা নয় হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে মুক্তি পেয়েছেন ১৮৭ জন। আর এ নিয়ে সিলেট বিভাগে মোট সুস্থ রোগীর সংখ্যা ৯ হাজার ১৭০ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন নতুন ৮৯ জন রোগী। এ নিয়ে সিলেটে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ হাজার ৯৭৮ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ২৯৬৪ জনসহ এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২ লাখ ১ হাজার ৯৮০ জন। তবে এই ২৪ ঘন্টায় সিলেটে নতুন কোনো রোগী করোনায় আকান্ত হয়ে মৃত্যুবরণ করেননি।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৮৯ জন রোগী। যার মধ্যে সিলেট জেলায় ৪৮ জন ও সুনামগঞ্জে ২৯ জন। এদিকে একই সময়ে হবিগঞ্জে ১২ জন করোনা রোগী শনাক্ত হলেও মৌলভীবাজারে এদিন কোনো রোগী শনাক্ত হয়নি।

বিজ্ঞাপন

এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৮৭ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। যাদের মধ্যে সিলেটে সর্বাধিক ৭৩ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন মাত্র ৩৮ জন করোনা আক্রান্ত রোগী। এছাড়া এদিন বিভাগের অন্য দুই জেলা সুনামগঞ্জে ১৫ জন ও হবিগঞ্জে ৬১ জন রোগী করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৯৭৮ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৬ হাজার ৪৩৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ২৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৬৭০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৬২৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৩৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৯০ জন সিলেটের, ৮ জন সুনামগঞ্জের, ১৯ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ১৬ জন।

এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৯ হাজার ১৭০ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২০৩ জন।