করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করছে ‘সীমান্তিক’

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করছে ‘সীমান্তিক’

 

নিজস্ব প্রতিবেদক:: করোনা আক্রান্ত দরিদ্র রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ করছে বেসরকারী সংস্থা সীমান্তিক। সরকারের পাশাপাশি বেসরকারি এই প্রতিষ্ঠানটি জন্মলগ্ন থেকে সমাজের উন্নয়নমুখী বিভিন্ন কার্যক্রম নিরলসভাবে পরিচালনা করে আসছে। এবার সীমান্তিকের চিফপেট্রন ড. আহমদ আল কবিরের নির্দেশনায় বর্তমান করোনা মহামারির সময় দরিদ্র করোনা রোগীদের সেবা দিতে সীমান্তিক এই মহৎ উদ্যোগটি হাতে নিয়েছে। সিলেট শহরের বাসা-বাড়ীতে অবস্থানরত অস্বচ্ছল দরিদ্র করোনা রোগীদেরকে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করবে সীমান্তিক। এ জন্য ইতোমধ্যেই হটলাইন নম্বর চালু করা হয়েছে। অক্সিজেনের জন্য রোগীর করোনা পজিটিভ সার্টিফিকেট ও জাতীয় পরিচয়পত্র সহ ০১৭০৫-০৪৫৮৭৯ নাম্বারে যোগাযোগ করলে পাওয়া যাবে বিনামূল্যে অক্সিজেন।

উল্লেখ্য, করোনার টেস্টের জন্য পিসিআর ল্যাব, ডেন্টাল ইউনিট, ডায়াগনস্টিক সেন্টার, নরমাল ও সিজারিয়ান ডেলিভারী সহ বিভিন্ন সেবা চালু রয়েছে সীমান্তিক হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে।

এছাড়াও বিস্তারিত যে কোন তথ্যের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ড.আহমদ আল কবির-সীমান্তিক কমপ্লেক্স, উপশহর পয়েন্ট, সিলেট এই ঠিকানায়।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল