কাউন্সিলর ও প্যানেল মেয়রসালেহ আহমদ চৌধুরী’র বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবী কাউন্সিলারগণের – দৈনিক সিলেটের দিনকাল

কাউন্সিলর ও প্যানেল মেয়রসালেহ আহমদ চৌধুরী’র বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবী কাউন্সিলারগণের

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৬

কাউন্সিলর ও প্যানেল মেয়রসালেহ আহমদ চৌধুরী’র বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবী কাউন্সিলারগণের

sylhet-city-comitioner-10-photo৬ অক্টোবর ২০১৬. বৃহস্পতিবার: সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)’র জননন্দিত প্যানেল মেয়র ও ৪ বারের নির্বাচিত ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ চৌধুরী বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবী জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর গণ।
কাউন্সিলর গণ এক বিবৃতিতে বলেন, ১০ নং ওয়ার্ডের সুনামধন্য কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট সালেহ আহমদ চৌধুরী বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী মহল নিজ ফায়দা হাসিলের লক্ষ্যে উদ্দেশ্য প্রণোদিত হয়ে সামাজিক মান মর্যাদা ক্ষুণ করতে বিভিন্ন অপপ্রচার ও বিভ্রান্তি চালিয়ে যাচ্ছেন। যা আমরা বিভিন্ন অনলাইন ও দৈনিক পত্রিকায় দেখে হতবাক ও হতাশ হয়েছি। এ ধরনের অপপ্রচারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি এবং অপপ্রচার থেকে বিরত থাকার আহবান কাউন্সিলরবৃন্দের।
কাউন্সিলর গণ বলেন, কাউন্সিলর সালেহ আহমদ চৌধুরী ও তার পরিবার ১০ নং ওয়ার্ড অনেক মসজিদ, মাদ্রসা ও শিক্ষ প্রতিষ্ঠানে ভূমি দান এবং নির্মাণ করতে আর্থিক সহযোগিতা প্রদান করে আসছেন। তার বিরুদ্ধে এধরনের অপপ্রচার সঠিক নয়। কাউন্সিলর সালেহ আহমদের সহযোগিতায় চলছে অনেক মসজিদ-মাদ্রাসা ও স্কুল। আমাদের জানামতে যে বড় মসজিদের জায়গা নিয়ে বিরুদ্ধে চলছে সে মসজিদের ঠিক ২/৩ শত গজ দূরে তিনি নিজের জায়গা উপর মসজিদ ও মাদ্রসার জন্য ভূমি দান করেছেন। আমাদের জানামতে তিনি একজন সৎ ও নিষ্ঠাবান জনপ্রতিনিধি। তিনি কোন ধরনের ভূমি দখল বা অপরাধ মূলক কার্মকান্ডের সাথে জড়িত নন।

বিবৃতি দাতাগণ হলেন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)’র ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাজিক মিয়া, ৩ নং ওয়ার্ডের এসএম আবজাদ হোসেন আমজাদ, ৪ নং ওয়ার্ডের রেজাউল হাসান লোদী (প্যানেল মেয়র), ৫ নং ওয়ার্ডের রেজওয়ান আহমদ, ৬ নং ওয়ার্ডের ফরহাদ চৌধুরী শামীম, ৯ নং ওয়ার্ডের মোহাম্মদ মোখলেছুর রহমান কামরান, ১১ নং ওয়ার্ডের রকিবুল ইসলাম ঝলক, ১২ নং ওয়ার্ডের মো. সিকান্দর আলী, ১৩ নং ওয়ার্ডের শান্তনু দত্ত সন্তু, ১৪ নং ওয়ার্ডের মো. নজরুল ইসলাম মুনিম, ১৫ নং ওয়ার্ডের মো. ছয়ফুল আমীন বাকের, ১৬ নং ওয়ার্ডের আব্দুল মোহিত জাবেদ, ১৭ নং ওয়ার্ডের মো. দিলওয়ার হোসাইন সজীব, ১৯ নং ওয়ার্ডের দিনার খান হাসু, ২০ নং ওয়ার্ডের মো. আজাদুর রহমান আজাদ, ২১ নং ওয়ার্ডের মো. আব্দুর রকিব তুহিন, ২২ নং ওয়ার্ডের সৈয়দ মিসবাহ্ উদ্দিন, ২৩ নং ওয়ার্ডের মোস্তাক আহমদ, ২৪ নং ওয়ার্ডের সোহেল আহমদ রিপন, ২৫ নং ওয়ার্ডের তাকবির ইসলাম পিন্টু, ২৬ নং ওয়ার্ডের মোহাম্মদ তৌফিক বকস লিপন, ২৭ নং ওয়ার্ডের আব্দুল জলিল নজরুল। সিসিকের সংরক্ষিত-১ নং ওয়ার্ডের কাউন্সিলর কোহিনুর ইসলাম ঝর্ণা, সংরক্ষিত ২নং ওয়ার্ডের জাহানারা খানম মিলন, সংরক্ষিত-৩ নং ওয়ার্ডের রেবেকা বেগম, সংরক্ষিত-৪নং ওয়ার্ডের আমেনা বেগম রুমি, সংরক্ষিত- ৫নং ওয়ার্ডের দিবা রাণী দে বাবলী, সংরক্ষিত ৬নং ওয়ার্ডের শাহানারা বেগম, সংরক্ষিত ৭নং ওয়ার্ডের শামীমা স্বাধীন, সংরক্ষিত ৮নং ওয়ার্ডের সালেহা কবীর শেপী ও সংরক্ষিত ৯নং ওয়ার্ডের এডভোকেট রোকসানা বেগম শাহনাজ (প্যানেল মেয়র)।

এছাড়া জরুরী কাজে দেশের বাহিরে রয়েছেন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান ইলিয়াস ও ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল।