কাউন্সিলর ঝলকের ভাতিজার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী – দৈনিক সিলেটের দিনকাল

কাউন্সিলর ঝলকের ভাতিজার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৭

কাউন্সিলর ঝলকের ভাতিজার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী

সিলেট নগরীর করিম উল্লাহ মার্কেটের এক ব্যবসায়ী কাউন্সিলর ঝলকের ভাতিজার বিরুদ্ধে কতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
সাধারণ ডায়েরী করেন সিলেট করিম উল্লাহ মার্কেটের ৪র্থ তলার ৪০ নং দোকানের মোবাইল ওয়াল্ড সেন্টারের মালিক নগরীর যতরপুর নবপুষ্প-৯৮ নং বাসার মৃত মিসদ উল্লাহ’র পুত্র জাহাঙ্গীর হোসেন। যাহার নং- ১৩১৫(১৭.০৭.১৭ইং)। গত ১৭ জুলাই সোমবার এই সাধারন ডাযেরী করা হয়।
সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, খালেদ ইবনে আজিজ (৩০), লালদিঘিরপারের বাসিন্দা স্থানীয় কাউন্সিলর ঝলকের ভাতিজা। খালেদ জাহাঙ্গীর বন্ধুত্বের সম্পর্কে তার ব্যবাসা প্রতিষ্ঠান মোবাইল ওয়াল্ড সেন্টারে সব সময় আসা যাওয়া করত। এমন কি মোবাইল নিয়ে বিক্রয়ও করে থাকত। তার ধারাবাহিকতায় গত ১৭ জুলাই সোমবার অনুমানিক ৩.৩০ মিনিটের সময় Sony-75 যাহার IMEI No-954187078961122 কালো রংঙ্গের যাহার মূল্য ৩৪,৫০০টাকা। প্রায় ১ ঘন্টা অপেক্ষার পর জাহাঙ্গীর তার ব্যবহারিত মোবাইল নং- ০১৭১১৬৬৯৪৩০ এই নাম্বার থেকে খালেদের ব্যবহারিত এই নাম্বার ০১৭৭৯৮৭৫২১৬ ফোন প্রদান করলে খালেদ ফোন রিসিভ করেন নি। বর্তমানে খালেদ জাহাঙ্গীরের নাম্বারটি ব্লাকলিষ্টে রেখে দিয়েছে। এসএমএস প্রদান করলে কোন জবাব দিচ্ছে না বলে জানা যায়।
এ ব্যাপারে কমির উল্লাহ মার্কেট ব্যবসায়ী সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাবের হোসেন জানান, আমি তার সাথে যোগাযোগ করলে সে জানায় মোবাইল বিক্রয় করে তার সাথে টাকা আছে সে একটু ব্যস্ত সে জন্য টাকা নিয়ে আসতে পারছে না। তিনি বলেন আমি আসব কোথায় আসতে হবে সে মিরাবাজার শ্যামলীর সামলে যাওয়ার জন্য বলে আমি গিয়ে ফোন দিলে ফোন রিসিভ করে না ফোন ব্লাক লিষ্টে রেখে দেয়।
এ ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম ঝলক সাথে ব্যবসায়ীদের পক্ষথেকে যোগাযোগ করা হয়ে প্রথমে তিনি শেষ করবেন বলেও পরে তার বিরুদ্ধে আরো অনেক অভিযাগ রয়েছে জানিয়ে শেষ করতে পারবেন না বলে জানান।

ফেসবুকে সিলেটের দিনকাল