কাউন্সিলর রণির ব্যবসা প্রতিষ্ঠানে মঈনদ্দিন সমর্থকদের হামলা ও ভাংচুর – দৈনিক সিলেটের দিনকাল

কাউন্সিলর রণির ব্যবসা প্রতিষ্ঠানে মঈনদ্দিন সমর্থকদের হামলা ও ভাংচুর

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুলাই ২, ২০১৮

কাউন্সিলর রণির ব্যবসা প্রতিষ্ঠানে মঈনদ্দিন সমর্থকদের হামলা ও ভাংচুর

স্টাফ রিপোর্টার
সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনির ভাই বেলাল আহমদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করেছেন আরেক কাউন্সিলর প্রার্থী মঈন উদ্দিন সমর্থকরা। আজ সোমবার দুপুরে দক্ষিণ সুরমা টেকনিক্যাল রোড বিসমিল্লাহ স্টোরে হামলা ও ভাংচুর চালানো হয়েছে বলে স্থানীয় সূত্র জানায়। ঘটনায় আহত কাউন্সিলর প্রার্থী সেলিম আহমদ রণি সমর্থব কয়েক জন আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ২৬নং ওয়ার্ডের ভোটারদের সাথে বাড়ি বাড়ি গিয়ে দোয়া চাইছেন কাউন্সিলর প্রার্থী সেলিম আহমদ রনি। সেই সুবাদে কাউন্সিলর প্রার্থী মঈন উদ্দিনের বাড়িতে গিয়ে তার মায়ের কাছে দোয়া চান এসময় তিনি রণির মাতায় হাত ভুলিয়ে দেন। পরবর্তীতে রনি মঈন উদ্দিনের মায়েল সাথে ছবি উঠেন। সেই ছবি ফেইসবুকে আপলোড করলে বিক্ষুব্ধ হয়ে কাউন্সিলর প্রার্থী মঈন উদ্দিন সমর্থকরা রণির ভাইয়েল ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও হামলা চালায়। হামলা ও ভাংচুর কালে দোকানের ক্যাশে থাকা নগর প্রায় ৪০হাজার টাকা ও পণ্যসামগ্রী লুটপাট করে নিয়ে যায় মঈন উদ্দিন সমর্থকরা।
কাউন্সিলর প্রার্থী সেলিম আহমদ রনি জানান, তিনি প্রতিবারের মত এবারও কাউন্সিলর প্রার্থী মঈন উদ্দিনের বাড়িতে গিয়ে তার মায়ের আর্শিবাদ নিয়ে আসেন। কিন্তু সে ছবি কে বা কারা যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) কে বা কাহারা ছেড়ে দিয়েছে । এর জেরধরে মঈন উদ্দিন অনেক লোক নিয়ে টেকনিকেল রোডে আমার বড় ভাইয়ের দোকানে হামলা চালান।
এসএমপি’র দক্ষিণ সুরমা থানার অফিসকার ইনচার্জ (ওসি) খায়রুল ফজল জানান, ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মঈন উদ্দিনের পরিবারের লোকের ছবি যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) এ ছেড়ে দেয়া নিয়ে সমস্য হয়েছে তবে এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি । থানায় অভিযোগ এলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল