কাউন্সিলর রাজিক মিয়াকে অবাঞ্চিত ঘোষনা – দৈনিক সিলেটের দিনকাল

কাউন্সিলর রাজিক মিয়াকে অবাঞ্চিত ঘোষনা

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০১৬

কাউন্সিলর রাজিক  মিয়াকে অবাঞ্চিত ঘোষনা

DSC_0616 copy.jpg1000সিলেট সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর রাজিক মিয়া বিরুদ্ধে বুধবার রাত নগরীর মির্জাজাঙ্গাল এলাকা থেকে ওয়ার্ড আওয়ামীলীগ, ছাত্রলীগসহ এলাকার বিপুল সংখ্যক লোক তার বিরুদ্ধে একটি মিছিল বের করে দাডিয়াপাড়া পয়েন্টে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবকলীগ নেতা বিক্রম কর সম্রাটের সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গৌছুল আলম গেদু। জেলা ছাত্রলীগের সাবেক সদস্য প্রবাল চৌধুরী পুজন, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সজীব গাজী রাহুল, আলম, সাইফুল, লিপন, বিবেক কর বুলেট, কৃষ্য মনি দাস, রঞ্জন রায়, রাজীব রায়, জোনাক, মান্না প্রমুখ..

DSC_0641 copy.jpg99মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিক মিয়া শিবিরের অর্থ জোগানদাতা, ভুমিখেকো। জামায়াতের এজেন্ড বাস্তবায়নে এলাকায় কাজ করে যাচ্ছে। জায়গা দখল থেকে চাদাঁবাজি সহ সকল কুর্মের সাথে তার সম্পৃক্তিতা রয়েছে। এই ওয়ার্ড আওয়ামীলীগের ঘাটি এখানে জামায়াত শিবিরের কোন স্থান নেই। আজ থেকে এ ওয়ার্ড থেকে রাজিক মিয়াকে অবাঞ্চিত ঘোষনা করা হল। অচিরেই তার বিরুদ্ধে আইন প্রদক্ষেপ গ্রহণ করা হবে।