কাউন্সিলর সালেহ আহমদ’র বিরুদ্ধে অপ-প্রচারকারীদের দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবী – দৈনিক সিলেটের দিনকাল

কাউন্সিলর সালেহ আহমদ’র বিরুদ্ধে অপ-প্রচারকারীদের দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবী

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৬

কাউন্সিলর সালেহ আহমদ’র বিরুদ্ধে অপ-প্রচারকারীদের দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবী

come৫ আক্টোবর ২০১৬, বুধবার: সিলেট সিটি কর্পোরেশনের ১০ ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট সালেহ আহমেদের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার ও ঘাসিটুলা বেতরবাজার এলাকার কথিত ত্রাস মাদক ও অসামাজিক কার্যকলাপের মুলহোতা তায়েফ ও তারেকের হীন কার্যকলাপের বিরুদ্ধে ১০ নং ওয়ার্ডের সর্বস্তরের সাধারণ মানুষ প্রতিবাদ সভা ও মিছিল সমাবেশ করেছে। বুধবার বিকেলে সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য আব্দুল মুকিতের সভাপতিত্বে ও আবুল কালাম আজাদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আলিম বাবু, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ সুরুজ আলম, ডহর জামে মসজিদের মোতায়াল্লী হাজী আমিনুর রশিদ, ১০ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল করিম, বিশিষ্ঠ মুরব্বী হাজী মখলিছুর রহমান,কলাপাড়া জামে মসজিদের মোতায়াল্লী হাজী শফিকুর রহমান, কলাপাড়া জামে মসজিদের অর্থ সম্পাদক কামরুল ইসলাম, জাবেদ মেম্মার,আব্দুল মতিন,কানিশাইল জামে মসজিদের মোতায়াল্লী হাজী আব্দুল গফুর আব্বাস।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সমাজ সেবক আব্দুল হাকিম,বিশিষ্ঠ মুরব্বী হাজী সাদিকুর রহমান, সাহাব উদ্দিন, আলেক মিয়া, ডহর জামে মসজিদের সেক্রেটারী হাজী শফিকুর রহমান, সমাজ সেবক সাইদুর রহমান, হাজী লায়েছ মিয়া, আব্দুর রব,শেখ মঈন উদ্দিন, সাইদুল ইসলাম,পাখি মিয়া, আব্দুর রকিব, রিয়াজ উদ্দিন বাদশা প্রমুখ।
সভায় বক্তারা বলেন, গত রোববার ঘাসিটুলা বড় জামে মসজিদের জায়গা সংক্রান্ত বিষয়ে ওয়ার্ড যুব সমাজের ব্যানারে তায়েফ ও তারেকের নেতৃত্বে বহিরাগত লোকজন নিয়ে কাউন্সিলর সালেহ আহমেদের বিরুদ্ধে যে মিথ্যা বানোয়াট ও মানহানিকর বক্তব্য ও মিছিল করা হয়েছে তা সম্পূর্ন একটি নাটক ও কাউন্সিলরের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের একটি অংশ। যা বিভিন্ন অনলাইন গণমাধ্যমে প্রচার করা হয়। এতে কাউন্সিলর সালেহ আহমেদের সম্মানহানী করার একটি হীন অপপ্রয়াস। বক্তারা আরো বলেন, তায়েফ ও তারেকের কাছে এলাকাবাসী জিম্মি হয়ে পড়েছেন,তারা এলাকার ভেতর প্রভাব বিস্তারের পাশাপাশি যুব-সমাজের নৈতিক চরিত্রের অবক্ষয়ের কারণ হয়ে দাড়িয়েছে। এরা মাদক পতিতা,জুয়াসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনিক উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী। প্রেস বিজ্ঞপ্তি।