কানাইঘাটের শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণকালে পলাশ – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাটের শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণকালে পলাশ

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

কানাইঘাটের শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণকালে পলাশ

বর্তমান সরকার ক্রীড়াবান্ধব
দিনকাল ডেস্ক
সিলেট-৫ আসনের সাংসদ হাফিজ আহমদ মজুমদারের উদ্যোগে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় কানাইঘাট উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় নগরীর টিলাগড়স্থ স্কলার্সহোম অফিসে কানাইঘাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাংসদের পক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য মস্তাক আহমদ পলাশ।
তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্রীড়াবান্ধব। শিক্ষার্থীরা যাতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশ নিয়ে শারিরীক ও মানসিক বিকাশ লাভ করতে পারে সেজন্য সরকার ক্রীড়াক্ষেত্রে বিভিন্ন পদক্ষেপ করেছে। ক্রীড়া সামগ্রী বিতরণ এ কর্মসূচীরই একটি অংশ। শিক্ষার্থী ও যুব সমাজ যাতে বিপথগামী না সেজন্য লেখাপড়ার সাথে সাথে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন  কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম ,শাবিপ্রবির কলেজ ইন্সপেক্টর তাজিম উদ্দিন, গাছবাড়ী আইডিয়াল ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, রমিজা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ, সড়কবাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ওলিউর রহমান এলএলবি, জুলাই আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাব্বির আহমদ, বড়বন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সামাদ আজাদ, লক্ষীপ্রসাদ আইডিয়াল একাডেমির পক্ষে ডালিম আহমদ, রাতাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদীপ রঞ্জন দে, শিক্ষানুরাগি আফতাব উদ্দিনসহ কানাইঘাট উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও ম্যানেজিং কমিটির সভাপতিবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল