কানাইঘাটে ইউপি আওয়ামীলীগ সভাপতির সাথে সাংবাদিকদের মতবিনিময় – দৈনিক সিলেটের দিনকাল

কানাইঘাটে ইউপি আওয়ামীলীগ সভাপতির সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

কানাইঘাটে ইউপি আওয়ামীলীগ সভাপতির সাথে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি : কানাইঘাটের রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগ সভাপতি বিলাল আহমদ সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেছেন। মতবিনিময়ে আওয়ামীলীগ সভাপতি বিলাল আহমদ বলেন আমি বিগত ২০তারিখে ইউপি আওয়ামীলীগের সম্মেলনে কাউন্সিলদের ভোটারের মাধ্যমে রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছি। এর পর কিছু কুচুক্রি মহল এই নির্বাচন কে বির্তকিত করার জন্য শুধু তা না আমার বিজয় কে তারা মেনে না নিয়েতে পেরে আমার বিরোধে অহেতুক মন্তব্য করা শুরু করেন যা সম্পুণ মিথ্যা বানায়োট, আমি এসবের তিব্ব নিন্দা জানাই।

তিনি আরোও বলেন আমি আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ার আগেই আমার ভোটের সেন্টারে আওয়ামীলীগের নৌকা পেতে ৫০/৬০টি সেখানে আমার উপস্তিতে গত সংসদ এবং উপজেলা নির্বাচনে নৌকা পেয়েছে ২৫০থেকে ২৭৮টি ভোট। আমি আওয়ামীলীগ ফ্যামিলির সন্তান উল্লেখ্য করে তিনি বলেন আমার বাবা ও দাদা ছিলেন আওয়ামীলীগের এক জন নিবেদিত প্রাণ যা এলাকার মানুষ সাক্ষী। আমি এই দলের এক জন সক্রিয় কর্মী হয়ে কাজ করে যাচ্ছিআমিও বিগত বেশ কয়েক বছর দেশের বাহিরে থাকায় আমার এলাকার মানুষ নৌকায় ভোট দিতে ভয় পেত, তাই তারা নৌকায় ভোট না দিয়ে অন্য দলের প্রতিকে ভোট দিতেন কিন্ত এই যার প্রমাণ তারা এই বারের সংসদ ও উপজেলা নির্বাচনে দিয়েছেন।আমি আশা করি এখন থেকে রাজাগঞ্জ ইউপির প্রত্যেক সেন্টারে নৌকার বিজয় হবে।

আমি ইউপি আওয়ামীলীগের সভাপতি হিসেবে যা যা করা দরকার মাঠে থেকে করব, আমার এলাকার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সেই ব্যবস্থা করব।কারণ বর্তমান সরকার চায় গ্রামকে শহর বানাতে আমি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি সেই দলের এক জন কর্মী হিসেবে।এসময় উপস্তিত ছিলেন রাজাগঞ্জ ইউপির প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক চৌধুরী,বীর মুক্তিযুন্ধা আইব খান, ইউপি সদস্য ফখর উদ্দিন,সামাজ সেবী রাজনীতি বীদ, আব্দুল কাদির, ব্যবসায়ী হারুন রশিদ,আক্তার আহমদ